REDMI 6 আর REDMI 6A ফোন গুলি MIUI 11 য়ের আপডেট পাচ্ছে

REDMI 6 আর REDMI 6A ফোন গুলি MIUI 11 য়ের আপডেট পাচ্ছে
HIGHLIGHTS

Xiaomiর ফোনের জন্য MIUI আপডেট এসেছে এই প্রক্রিয়া সবে শুরু হয়েছে

আর এই রেডমি সিরিজের ফোনের মধ্যে Redmi 6 আর Redmi 6A পর্যন্ত এসেছে

শাওমি তাদের ফোনের জন্য MIUI আপডেট শুরু করেছে আর এই প্রক্রিয়া কিছু সময় আগে শুরু হয়েছে। আর এবার রেডমি সিরিজের ফোন Redmi 6 আর Redmi 6 A এসেছে। আর আপনাদের জানিয়ে রাখি যে এই ফোনে অ্যান্ড্রয়েড 9 পাই নির্ভর  MIUI 11 য়ের আপডেট কোম্পানি ভারতের বাজারে এনেছে। আর এই আপডেট প্রক্রিয়া এখানে শেষ হচ্ছে না এর পরে এই আপডেট  Redmi Note 5, Redmi 5A, Redmi Note 4আর শাওমির অন্য ফোনে দেবে।

Redmi 6 ফোনের এই আপডেট সাইজ প্রায় 508MB আর র সঙ্গে এতে আছে OTA আপডেট আর এর সঙ্গে Redmi 6A ফোনের আপডেট সাইজ 511MB । আর এই আপডেট ফোনের অক্টোবর 2019 য়ের সিকিউরিটি প্যাচ আছে। আর এর সঙ্গে আপনাদের জানিয়ে রাখি যে  Redmi 6 আর  Redmi 6 A ফোনে লিমিটেড গ্রাহকদের জন্য এই আপডেট এসেছে। তবে এই মাসের শেষের মধ্যে এই আপডেট সব গ্রাহকদের ফোনে এসে যাবে।

 Redmi 6 ফোনের আপডেট MIUI 11.0.1.0.PCGMIXMআর Redmi 6A এর আপডেট MIUI 11.0.4.0.PCBMIXM। আর দুটি ফোনে আপনারা এই আপডেট পাবেন তবে এখনও এর সব মডেলে এই আপডেট পৌঁছায় নি। আর এর থেকে এটা বোঝা যাচ্ছে যে শাওমির এই আপডেট ফেজ বাই ফেজ আসবে আর এর মানে এই যে আপনারা Redmi 6সিরিজের ফোনে আপডেট এখন পাবেন না তারা এই আপডেট তাড়াতাড়ি পেতে পারেন।

Xiaomi Redmi 6A ফোনে আপনারা 5.45 ইঞ্চির HD+ ডিসপ্লে পাবেন আর এর অ্যাস্পেক্ট রেশিও 18:9। ডিভাইসটির ব্যাকে 13MP র রেয়ার ক্যামেরা আছে আর ফোনের ফ্রন্টে আছে 5MP র সিঙ্গেল ক্যামেরা। আর এই ফোনে আপনারা EIS পাবেন। আর এই ডিভাইসের ফ্রন্টে আছে AI পোট্রেড ক্যামেরা। আর এই ফোনে আছে অ্যান্ড্রয়েড 8.1 যা এবার আপডেট পাচ্ছে আর এই ফোনে আছে একটি 3000mAh য়ের ব্যাটারি।

Xiaomi Redmi 6A ফোনে ফেস আনলক ফিচার আছে আর এই ফোনে আছে মি ব্যান্ড আর স্মার্ট আনলকের ফিচার। আর এই ফোনে আপনারা পাবেন মাইক্রো এসডি কার্ডের একটি ডেডিকেটেড স্লট।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo