REALME XT আর REALME 3 PRO রিয়েলমি UI আপডেট পাচ্ছে

REALME XT আর REALME 3 PRO রিয়েলমি UI আপডেট পাচ্ছে
HIGHLIGHTS

REALME XT আর REALME 3 PRO এবার অ্যান্ড্রয়েড 10 য়ের আপডেট পাচ্ছে

এর সঙ্গে নতুন প্যাচে রিয়েলমি UI ও পাওয়া যাচ্ছে

অ্যান্ড্রয়েড 10 য়ের আপডেটের সঙ্গে রিয়েলমি UI নতুন হোস্ট আর ফিচার অপশান দিচ্ছে

রিয়েলমি তাদের ফোনে আপডেট ঠিকঠাক সময়ে দিয়ে দেয়। আর এবার কোম্পানি অ্যান্ড্রয়েড 10 য়ের আপডেট রোল আউট করেছে তাদের Relmae XT আর Realme 3 Pro ফোনের জন্য। রিয়েলমির CEO মাধব শেঠ টুইটার হ্যান্ডেলের মাধ্যমে এই দুই ফোনের আপডেট রোলআউটের কথা বলেছেন। অ্যান্ড্রয়েড 10 য়ের আপডেটের সঙ্গে এই দুটি হ্যান্ডসেট রিয়েলমি UI ও পাচ্ছে। অ্যান্ড্রয়েড 10 স্লো নতুন হ্যান্ডসেটে আসবে আর রিয়েলমি UI আসবে। এই সফটোয়্যার রোলআউট ব্যাচ বাই ব্যাচ হচ্ছে আর তাই আপনারা আপডেটে এসেছে কিনা ফোনে তা ফোনের সেটিংসে গিয়ে দেখলে ভাল।

Relame UI আপডটের পরে Realme XT আর Realme 3 Pro ফোনে এই ফিচার আসবে

Realme XT র নতুন আপডেট ভার্সান নাম্বার RMX1921EX_11_C.01 আর সেখানে Relame 3 Pro র এই আপডেট ভার্সান নাম্বার RMX1851EX_11_C.01। দুটি ফোনই এই আপডেটে একই ফিচার পাচ্ছে। নতুন সাইডবার, নতুন স্ক্রিনশট ফিচার আর নতুন নেগিভেশান জেসচার 3.0, সিটেম আপডেট ও আরও অনেক কিছু। এর সব থেকে বেশি দেখার মতন আপডেট হল Relame UI, যা নতুন ইউসার এক্সপিরিয়েন্স দিচ্ছে আর সঙ্গে আছে অ্যাট্রাক্টিভ ভিসুয়াল আর এনেবেল এফিসিয়েন্ট অপারেশান।

স্মার্টসাইড বার অপশান এসেছে যা 3  ফিঙ্গার স্ক্রিনস্ট জেসচারে আছে। আর এই নতুন আপডেট এর সঙ্গে অ্যান্ড্রয়েড 10 নেগিভেশান জেসচার এনেছে যা ল্যান্ডসেকপ মোডেও কাজ করে। আর এ রন্সগে আছে ফোকাস মোড, যা অ্যান্ড্রয়েড 10 য়ে গুগলের ডিজিটাল ওয়েবলিং অপশানের মতন। Relmae XT আর Realme 3 Proর চার্জিং অ্যানিমেশানও বদলে গেছে। নতুন চোখে পড়ার মতন প্রাইভেসি অপশানকে র‍্যান্ডাম MAC অ্যাড্রেস জেসচার বলা হচ্ছে। যা ফোনের ওয়াইফাই নেটওয়ার্ক দিচ্ছে। এটি টার্গেট প্রাইভেসি প্রোটেকশান আছে।

দুটি হ্যান্ডসেটের ক্যামেরা অপ্টিমাইজেশান আর UI সলিড ডেলিভারি আর ভাল অভিজ্ঞতা দেবে ছবি তোলা আর ভিডিও রেকর্ডিং দুটি ক্ষেত্রেই। এটি ওপ্পো, ভিভো আর শাওমির ডিভাইসের সঙ্গে ফাইল শেয়ার করার অপশান দেবে রিয়েলমি শেয়ারের মাধ্যমে। ডুয়াল মোড মিউজিক শেয়ার অপশান এখন রিয়েলমি ল্যাবে আছে।

Digit.in
Logo
Digit.in
Logo