Upcoming Smartphone: হাতের ইশারায় চলবে আপকামিং Realme Narzo 70 Pro 5G, ভারতে এই দিন হবে লঞ্চ

Upcoming Smartphone: হাতের ইশারায় চলবে আপকামিং Realme Narzo 70 Pro 5G, ভারতে এই দিন হবে লঞ্চ

Realme তার আপকামিং Realme Narzo 70 Pro 5G স্মার্টফোনের লঞ্চ তারিখ নিশ্চিত করে দিয়েছে। কোম্পানি তার অফিসিয়াল ওয়েবসাইটে লেটেস্ট টিজারে ফোনের লঞ্চ তারিখ সম্পর্কে জানিয়েছে। রিয়েলমির নতুন ফোনটি আগামী 19 মার্চ ভারতে লঞ্চ হবে।

কোম্পানি সম্প্রতি মার্চের প্রথম সপ্তাহে, ভারতে Realme 12 5G Series নিয়ে হাজির হয়েছে। আপকামিং নারজো ফোনটি ভারতে কোম্পানির পক্ষ থেকে এটি দ্বিতীয় লঞ্চ হবে।

আরও পড়ুন: Airtel Prepaid Plan Price Hike: এয়ারটেল গ্রাহকদের ঝটকা! দুটি সস্তার প্রিপেইড প্ল্যান হল দামি, জানুন এখন কত টাকা খসবে?

Realme Narzo 70 Pro 5G ফোনটি কেন বিশেষ?

রিয়েলমি নারজো 70 প্রো 5G কোম্পানির একটি বিশেষ ফোন হতে চলেছে। কারণ, কারণ কোম্পানি বিশেষ এয়ার জেসচার ফিচারের সঙ্গে এই ফোন আনছে। এই ফিচারের সাহায্যে ফোনকে এক জায়গায় রেখে স্পর্শ না করেই ব্যবহার করা যাবে।

কোম্পানি সম্প্রতি এই ফোনের একটি টিজার এবং ভিডিও প্রকাশ করেছিল। কোম্পানির ভিডিওতে দেখানো হয়েছে যে ফোনটি কিভাবে হাতের ইশারায় কাজ করে।

এছাড়াও, রিয়েলমি ফোনে Duo Touch Glass design অফার করা হবে। কোম্পানি লঞ্চ তারিখের আগেই এই ফোনের প্রথম লুক শেয়ার করেছিল। কোম্পানির টিজারে দেখানো হয়েছে যে আপকামিং স্মার্টফোনটি ডুয়ো টাচ গ্লাস ডিজাইন সহ আসবে।

Realme Narzo 70 Pro 5G Specsification

রিয়েলমি নিশ্চিত করেছে যে নারজো 70 প্রো ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হবে। স্মার্টফোনটি Sony IMX890 OIS সহ 50MP প্রাইমারি সেন্সর অফার করবে। এছাড়া আপকামিং ফোনটি অনলাইন শপিং সাইট Amazon এর পাশাপশি অফলাইন রিটেল স্টোর থেকে কেনা যাবে।

Narzo 70 Pro 5G Specsification (Expected)

Realme Narzo 70 Pro 5G India launch
Realme Narzo 70 Pro 5G India launch

অনলাইনে আশা বিভিন্ন লিক থেকে অনুমান করা হচ্ছে যে রিয়েলমি ফোনটি 6.7-ইঞ্চি FHD AMOLED ডিসপ্লে সহ আসবে। এটি 120Hz রিফ্রেশ রেট সাপোর্ট করতে পারে।

আপকামিং মিড-রেঞ্জ 5G স্মার্টফোনটি কোয়ালকম Snapdragon 7s Gen 2 চিপসেটে কাজ করতে পারে।

আশা করা হচ্ছে যে রিয়েলমি 5G ফোনটি 12GB পর্যন্ত RAM এর সাথে পেয়ার করা যেতে পারে। ফোনটি Android 14 অপারেটিং সিস্টামে চলবে। এছাড়া ফোনে 5000mAh ব্যাটারি থাকতে পারে, যা 67W ফাস্ট চার্জিং সহ আসবে।

আরও পড়ুন: Smartphone Price Cut: 6000mAh ব্যাটারি এবং 8GB RAM, বাজেট Moto ফোন হল আরও সস্তা, জানুন নতুন দাম কত

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo