বাজারে আসছে Realme Narzo 30 ফোন, 5000mAh ব্যাটারি সহ এই দিনে হবে লঞ্চ

বাজারে আসছে Realme Narzo 30 ফোন, 5000mAh ব্যাটারি সহ এই দিনে হবে লঞ্চ
HIGHLIGHTS

Realme Narzo 30 স্মার্টফোন MediaTek Helio G85 চিপসেট এর সাথে হাজির করা হবে

Narzo 30 Pro স্মার্টফোন Dimensity 800U চিপসেট এর সাথে আনা হবে

Realme শিগগিরই তার Narzo 30 সিরিজ লঞ্চ করতে চলেছে

চিনা স্মার্টফোন সংস্থা Realme শিগগিরই তার Narzo 30 সিরিজ লঞ্চ করতে চলেছে। এই সিরিজের লঞ্চ তারিখ নিশ্চিত করা হয়েছে। Realme Narzo 30 সিরিজ 18 মে মালয়েশিয়া-তে লঞ্চ করা হবে। তবে এই ফোনটি অন্যান্য দেশে কবে পর্যন্ত আনা হবে সে নিয়ে কোনও খরব পাওয়া যায়নি। ফোনের লঞ্চিংয়ের কয়েকদিন আগেই সমস্ত স্পেসিফিকেশন এবং ডিজাইনের তথ্য ফাঁস হয়েছে। তবে আসুন জেনে নেওয়া যাক এই ফোনটি দেখতে কেমন হবে এবং এর বৈশিষ্ট্যগুলি কী। 

Realme Narzo 30 এর ডিজাই এবং ফিচার:

এই ফোনের ফিচার সম্পর্কে তথ্য একটি ইউটিউবার Mark Yeo Tech রিভিউ-এর মাধ্যমে পাওয়া গিয়েছে। এতে Realme Narzo 30 ফোনটি দেখানো হয়। ফোনের ডিজাইন সম্পর্কে যদি বলি তবে এতে পাঞ্চ-হোল ডিসপ্লে দেওয়া থাকতে পারে। ফোনের রিয়ার ক্যামেরাটি ভার্টিকাল সেটআপ হবে। পাশাপাশি এতে গ্রেডিয়েন্ট টেক্সচার এর একটি স্ট্রাইপও থাকবে। এটি একটি প্লাস্টিক বডির সাথে দেওয়া হবে।

এবার কথা ফোনের ফিচার সম্পর্কে, Realme Narzo 30 ফোনে 6.5 ইঞ্চি FHD+ LCD ডিসপ্লে দেওয়া হয়েছে, যার রিফ্রেশ রেট 90Hz। এছাড়া ফোনে Narzo 20 এর তুলনায় এটি অনেক পরিবর্তন করা হয়েছে। Realme Narzo 30 স্মার্টফোন MediaTek Helio G85 চিপসেট এর সাথে হাজির করা হবে। তবে Narzo 30 Pro স্মার্টফোন Dimensity 800U চিপসেট এর সাথে আনা হবে। এমনটি বলা হচ্ছে যে এই ফোন 6GB পর্যন্ত RAM এবং 128GB পর্যন্ত স্টোরেজ এর সাথে চালু করা হবে। তবে ফোনের কটি বাজারে আনা হবে আপাতত সে সম্পর্কে তথ্য দেওয়া হয়নি।

ক্যামেরার কথা বললে ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে। এর প্রাইমারি সেন্সরটি 48 মেগাপিক্সেল হবে। দ্বিতীয়টি হবে 2 মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর। তৃতীয়টি হবে 2 মেগাপিক্সেল B&W সেন্সর। ফোনে একটি 16-মেগাপিক্সেল ফ্রন্ট সেন্সর থাকবে। এটিতে 5000mAh ব্যাটারি রয়েছে। এটি Realme UI 2.0 এর ভিত্তিতে অ্যান্ড্রয়েড 11 এ কাজ করে। এতে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও থাকবে। এটি USB টাইপ-C পোর্ট এবং 3.5mm অডিও জ্যাকের মতো কানেক্টিভিটি ফিচার দবে বলে আশা করা হচ্ছে।

Realme Narzo 30 এর দাম এবং প্রাপ্যতা:

এই ফোনটি কোন দামে লঞ্চ করা হবে সে সম্পর্কে এই মুহূর্তে তথ্য দেওয়া হয়নি। তবে অনুমান করা হচ্ছে যে এটি বাজেট রেঞ্জের মধ্যেই উপলব্ধ করা হবে। এই ফোন ভারতে লঞ্চ করা যেতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo