৮,৪৯৯ টাকার Realme Narzo 20A-র আজ প্রথম বিক্রি, রয়েছে ৪ টি ক্যামেরা এবং ৫০০০ এমএএইচ ব্যাটারি

৮,৪৯৯ টাকার Realme Narzo 20A-র আজ প্রথম বিক্রি, রয়েছে ৪ টি ক্যামেরা এবং ৫০০০ এমএএইচ ব্যাটারি
HIGHLIGHTS

Realme Narzo 20A নতুন বাজেট স্মার্টফোনের আজ 30 সেপ্টেম্বর প্রথম সেল

Realme Narzo 20A এর 3GB RAM + 32GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম 8,499 টাকা

Realme Narzo 20A ফোনে 12+ 2+ 2MP লেন্স সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া

Realme Narzo 20A নতুন বাজেট স্মার্টফোনের আজ 30 সেপ্টেম্বর প্রথম সেল। এই সেল আজ ফ্লিপকার্ট (Flipkart) এবং রিয়েলমি অফিসিয়াল ওয়েবসাইটে (Realme.com) দুপুর ১২টায় শুরু হবে। ফোনের বিশেষ ফিচার সম্পর্কে যদি বলি তবে ফোনে থাকছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৫০০০ এমএএইচ ব্যাটারি। Realme Narzo 20A একটি এন্ট্রি লেভেলের ফোন।

Realme Narzo 20A এর ভারতে দাম

Realme Narzo 20A এর ​​৩ জিবি র‌্যাম + ৩২ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম ৮,৪৯৯ টাকা এবং ফোনের ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম ৯,৪৯৯ টাকা। Narzo 20A ফোনটি গ্লোরি সিলভার এবং ভিক্টোরি ব্লু কালার ভেরিয়েন্টে পাওয়া যাবে।

Realme Narzo 20A এর ​​স্পেসিফিকেশন

এই ফোনে একটি ৬.৫-ইঞ্চি এইচডি + ডিসপ্লে রয়েছে যা গরিলা গ্লাস ৩  সুরক্ষা রয়েছে। কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসরটি ফোনে পাওয়া যাবে। পাশাপাশি এই ফোনে ৩ জিবি এবং ৪ জিবি র‌্যাম সহ ৩২ জিবি এবং ৬৪ জিবি স্টোরেজ রয়েছে।

ফটোগ্রাফির জন্য় এই ফোনে ১২ মেগাপিক্সেল, ২ মেগাপিক্সেল এবং ২ মেগাপিক্সেল লেন্স সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া। সেলফি তোলার জন্য এটিতে একটি ৮ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে। ফোনে পাওয়ার দেওয়ার জন্য দেওয়া আছে ৫০০০ এমএএইচ ব্যাটারি যা রির্ভাস চার্জিং সপোর্ট করে।

কনেক্টিভিটির জন্য, এই ফোনে 4G VoLTE, Wi-Fi, ব্লুটুথ v5.0, GPS / A-GPS, মাইক্রো USB পোর্ট এবং 3.5mm হেডফোন জ্যাক রয়েছে। ফোনের পিছনের প্যানেলে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে।

Digit.in
Logo
Digit.in
Logo