Realme Narzo 20 Pro-এর প্রথম সেল, জানুন দাম, সেল এবং অফার সম্পর্কে সব কিছু

Realme Narzo 20 Pro-এর প্রথম সেল, জানুন দাম, সেল এবং অফার সম্পর্কে সব কিছু
HIGHLIGHTS

Realme Narzo 20 Pro ফোনটি Flipkart এবং Realme.com থেকে কেনা যাবে

Realme Narzo 20 Pro ফোনটির বিশেষ ফিচার হল 65W এর সুপারডার্ট চার্জিং এবং 48 মেগাপিক্সেল কোয়াড AI ক্যামেরা

Realme Narzo 20 Pro ফোনের দাম 14,999 টাকা থেকে শুরু

Realme Narzo 20 Pro ফোনটি সম্প্রতি ভারতে লঞ্চ করা হয়েছে এবং আজ এই স্মার্টফোনটির প্রথম সেল রাখা হয়েছে। এই ফোনটির সেল আজ দুপুর ১২টায় শুরু হবে। এই ফোনটিকে আপনি Flipkart এবং Realme.com থেকে কেনা যাবে। Realme Narzo 20 Pro ফোনটির বিশেষ ফিচার হল 65W এর সুপারডার্ট চার্জিং এবং 48 মেগাপিক্সেল কোয়াড AI ক্যামেরা।

Realme সংস্থা ভারতীয় বাজারে তার নতুন সিরিজ Realme Narzo 20 লঞ্চ করেছে। এই সিরিজে তিনটি নতুন ফোন Realme Narzo 20, Narzo 20A এবং Narzo 20 Pro স্মার্টফোন বাজারে হাজির হয়েছে। এর মধ্যে Realme Narzo 20A একটি এন্ট্রি লেভেলের ফোন, রিয়েলমে নারজো ২০ এবং রিয়েলমে নারজো ২০ প্রো একটি মিডরেঞ্জ স্মার্টফোন। রিয়েলমি নারজো 20 প্রো এই সিরিজের প্রিমিয়াম স্মার্টফোন।

Realme Narzo 20 Pro এর ভারতে দাম

Realme Narzo 20 Pro-এর। এই ফোনের ৬ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১৪,৯৯৯ টাকা এবং ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১৬,৯৯৯ টাকা।

Realme Narzo 20 Pro স্পেসিফিকেশন

গরিলা গ্লাস সুরক্ষা সহ ফোনটিতে ৬.৫ ইঞ্চি এইচডি + ডিসপ্লে রয়েছে। ডিসপ্লেতে রিফ্রেশ রেট রয়েছে ১২০Hz। মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসরের সাথে ফোনে ৬ জিবি এবং ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ রয়েছে।

এই ফোনে চারটি রিয়ার ক্যামেরা রয়েছে যার প্রধান ক্যামেরাটি ৪৮ মেগাপিক্সেল। দ্বিতীয় লেন্সটি ৮ মেগাপিক্সেল, তৃতীয় লেন্সটি ২ মেগাপিক্সেল মনোক্রোম এবং চতুর্থ লেন্সটি ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। সেলফির জন্য এটিতে ১৬ মেগাপিক্সেলের লেন্স রয়েছে।

কনেক্টিভিটির জন্য এই ফোনে 4G VoLTE, Wi-Fi, ব্লুটুথ v5.0, GPS / A-GPS, USB টাইপ সি পোর্ট, সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং 3.5mm হেডফোন জ্যাক রয়েছে। এটিতে ৪,৫০০এমএএইচ ব্যাটারি রয়েছে যা ৬৫ ওয়াটের ফাস্ট চার্জিংকে সপোর্ট করে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo