Realme C21Y সস্তা ফোনের আজ প্রথম সেল, 8850 টাকার দুর্দান্ত অফার

Realme C21Y সস্তা ফোনের আজ প্রথম সেল, 8850 টাকার দুর্দান্ত অফার
HIGHLIGHTS

Realme C21Y ফোনের প্রথম সেল আজ

Realme C21Y ফোনের 3 জিবি RAM এবং 32 জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম 8,999 টাকা

Realme C21Y একটি এন্ট্রি-লেভেল স্মার্টফোন

Realme C21Y ভারতের বাজারে সম্প্রতি লঞ্চ করা হয়েছে। এই ফোন বাজেট রেঞ্জে বাজারে আনা হয়েছে। এই ফোনের দুটি ভ্যারিয়্যান্ট 10,000 টাকার কমে লঞ্চ করা হয়েছে। এর দাম 8,999 টাকা থেকে শুরু। Realme C21Y ফোনের আজ প্রথম সেল করা হবে, যা দুপুর 12টায় ই-কমার্স ওয়েবসাইট Flipkart এবং কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট realme.com থেকে করা হবে। এই সেলে ফোনের ওপর অনেক অফার দেওয়া হবে। আপনি যদি কোনো সস্তা দামের ফোন কিনতে চাইছেন তবে এটি একটি ভাল সুযোগ। তাহলে আসুন জেনে নিই Realme C21Y এর দাম এবং অফার।

REALME C21Y PRICE IN INDIA

এই Realme মোবাইল ফোনের 3 জিবি RAM এবং 32 জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম 8,999 টাকা, আর 4 জিবি RAM সহ 64 জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম 9,999 টাকা। ফোনের দুটি কালার ভেরিয়েন্ট লঞ্চ করা হয়েছে, ক্রস ব্লু এবং ক্রস ব্ল্যাক।

অফারের কথা বললে, Realme.com থেকে ফোন কেনার ক্ষেত্রে, ব্যবহারকারীদের প্রিপেইড অফারে 500 টাকা ছাড় দেওয়া হবে। এই অফারটি 4 জিবি এবং 64 জিবি স্টোরেজের সাথে আসে। MobiKwik থেকে পেমেন্ট করলে 200 টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট দেওয়া হচ্ছে।

Realme C21Y Specifications

ডিসপ্লে এবং সফটওয়্যার: এই Realme ফোনটিতে 6.5-ইঞ্চি HD+ মিনি ড্রপ ফুলস্ক্রিন রয়েছে, এর স্ক্রিন-টু-বডি রেশিও 89.5 শতাংশ। এর আসপেক্ট রেশিও 20: 9। ফোনটি অ্যান্ড্রয়েড 11 ভিত্তিক Realme UI তে কাজ করে। বলে দি যে ফোনে তিনটি কার্ড স্লট দেওয়া হয়েছে, ডুয়াল সিম স্লট এবং মাইক্রোএসডি কার্ডের জন্য আলাদা স্লট পাওয়া যাবে।

প্রসেসর, RAM এবং স্টোরেজ: স্পিড এবং মাল্টিটাস্কিংয়ের জন্য 12nm অক্টা-কোর UNISOC T610 প্রসেসরের সাথে গ্রাফিক্সের জন্য মালি G52 GPU দেওয়া হয়েছে। ফোনে 4 জিবি পর্যন্ত RAM এবং 64GB পর্যন্ত সঞ্চয়স্থান রয়েছে। মাইক্রোএসডি কার্ডের সাহায্যে 256 জিবি পর্যন্ত স্টোরেজ বাড়ানো সম্ভব।

ক্যামেরা: ব্যাক প্যানেলে তিনটি রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে, 13 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা যা 4X জুম এবং PDAF অটোফোকাস সাপোর্ট করে। সাথে 2 মেগাপিক্সেল ব্ল্যাক এন্ড হোয়াইট লেন্স এবং 2 মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা সেন্সর দেওয়া হয়েছে।

বলে দি যে ফোনটি 1080p ভিডিও রেকর্ড করতে সক্ষম, এছাড়া সুপার নাইটস্কেপ, ক্রোমা বুস্ট এবং স্লো-মোশন ভিডিও রেকর্ডিংয়ের মতো ফিচার্স দেওয়া হয়েছে। সেলফি ক্যামেরা এইচডিআর মোড, এআই বিউটি, পোর্ট্রেট মোড সাপোর্ট করে। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য 5 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সেন্সর দেওয়া হয়েছে।

ব্যাটারি: ফোনে পাওয়ার দিতে 5000 এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা রিভার্স চার্জিংকেও সাপোর্ট করে।

কানেক্টিভিটি: আল্ট্রা-ফাস্ট ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এই Realme Mobile ফোনে পাওয়া যাবে এবং হ্যান্ডসেটে ফেস আনলক সাপোর্টও রয়েছে। বলে দি যে ফোনটি TÜV Rheinland High Reliability Certified। ফোনটি সুপার পাওয়ার সেভিং মোড সহ আনা হয়েছে।

Digit.in
Logo
Digit.in
Logo