REALME , REALME 3 PRO র জন্য প্রোজেক্ট X বিটা টেসটিং এনেছে

REALME , REALME 3 PRO র জন্য প্রোজেক্ট X বিটা টেসটিং এনেছে
HIGHLIGHTS

কোম্পানি Relme OS য়ের ওপরে কাজ করছে

কোম্পানি তাদের ফোনে একটি বিটা টেস্টিং দিচ্ছে

মাধব শেঠের টুইটার থেকে জানা গেছে

রিয়েলমি বিগত বেশ কিছু সময় ধরে অনেক কিছু অ্যাচিভ করেছে আর এবার কোম্পানি তাদের মিড রেঞ্জ সেগমেন্টে দারুন কিছু ফোন লঞ্চ করেছে। আর আমরা যদি গত মাসের বিষয়ে বলি তবে সেখানে অনুমান করা হয়েছিল যে কোম্পানি Realme OSয়ের ওপরে কাজ করছে আর এটি অফিসায়লি লঞ্চ করার তোড়জোড় করছে কোম্পানি।

আর এছাড়া মাধব শেঠ নিজের টুইটার অ্যাকাউন্টে টুইট করেছেন যে বিটা টেস্টিং আসছে আর এর সঙ্গে তিনি এখানে একটি প্রোজেক্ট বিটা টেস্টিংয়ের বিষয়ে বলেন, আর এটি Realme OS হতে পারে।

এই টুইটার থেকে এও জানা গেছে যে কোম্পানি তাদের কোন ফোন সফটোয়্যার টেস্টিং করাচ্ছে। এছাড়া এও জানা গেছে যে এই বিটা টেস্টিং শুধু রিয়েলমি 3 প্রো ডিভাইসের কিছু লিমিটেড এডিশানে আসবে। আর এর সঙ্গে গ্রাহকরা এই ডিভাইসের EMEI নাম্বারের সঙ্গে নিজের প্রোজেক্ট X লিখে অ্যাপ্লাই করতে পারে।

আর এই প্রোগ্রাম Realme OSহবে বএল শুধু খবর এসছে না এই বিটা টেস্ট আসলে কালার OS নির্ভর অ্যান্ড্রয়েড Q য়ের বিটা হবে তা জানা জায়নি আর আমরা এটি তাড়াতাড়ি Realme 3 Pro ফোনে দেখতে পারি। আর এই বিষয়ে এখনও কিছু জানা জায়নি তবে সময়ের সঙ্গে সঙ্গে এই বিষয়ে আরও খবর আসবে বলেই মনে হয়।

Digit.in
Logo
Digit.in
Logo