আজ ভারতে Realme 8 এবং Realme 8 Pro হবে লঞ্চ, 108 মেগাপিক্সেল ক্যামেরা সহ থাকবে অনেক দুর্দান্ত ফিচার

আজ ভারতে Realme 8 এবং Realme 8 Pro হবে লঞ্চ, 108 মেগাপিক্সেল ক্যামেরা সহ থাকবে অনেক দুর্দান্ত ফিচার
HIGHLIGHTS

Realme 8 Series আওতায় সংস্থা দুটি স্মার্টফোন Realme এবং Realme 8 Pro লঞ্চ করবে

Realme 8 Pro 4G ভ্যারিয়্যান্টে স্ন্যাপড্রাগন 732G চিপসেট এবং 5G ভ্যারিয়্যান্টে স্ন্যাপড্রাগন 750G প্রসেসর থাকতে পারে

Realme 8 Pro ফোনে 108 মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এবং একটি টেলিফোটো লেন্স থাকতে পারে

রিয়েলমি আজ ভারতে তার Realme 8 Series লঞ্চ করতে চলেছে। এই সিরিজে আওতায় সংস্থা দুটি স্মার্টফোন Realme এবং Realme 8 Pro লঞ্চ করবে। লঞ্চ ইভেন্ট শুরু হবে আজ সন্ধ্যা সাড়ে ৭ টায় শুরু হবে। লঞ্চ ইভেন্টের লাইভ স্ট্রিমিং আপনি Realme-র ইউটিউব চ্যানেলে সরাসরি দেখতে পারবেন। সংস্থা দুটি স্মার্টফোন লঞ্চের আগেই ফ্লিপকার্ট প্রি-অর্ডারের জন্য উপলব্ধ করে দিয়েছে। গ্রাহকরা এই ডিভাইস সংস্থার অফিসিয়াল সাইট থেকেও প্রি-অর্ডার করতে পারে।

Realme 8 Pro ফোনে থাকতে পারে এই ফিচার এবং স্পেক্স

এই সিরিজের টপ ভ্যারিয়্যান্ট অর্থাৎ Realme 8 Pro ফোনে অনেক দুর্দান্ত ফিচার দেওয়া যেতে পারে। ফোন 4G এবং 5G ভ্যারিয়্যান্টে আসতে পারে। প্রসেসরের কথা যদি বলি তবে এর 4G ভ্যারিয়্যান্টে স্ন্যাপড্রাগন 732G চিপসেট এবং 5G ভ্যারিয়্যান্টে স্ন্যাপড্রাগন 750G প্রসেসর থাকতে পারে। ফটোগ্রাফির ফটোগ্রাফির জন্য, সংস্থাটি এই ফোনে 108 মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এবং একটি টেলিফোটো লেন্স সরবরাহ করতে যাচ্ছে।

ফোনে 90Hz এর রিফ্রেশ রেটের সাথে 6.4-ইঞ্চির AMOLED স্ক্রিন দেওয়া যেতে পারে, যা ফুল HD+ রেজোলিউশন অফার করবে। ফোনের ডিসপ্লে পঞ্চহোল ডিজাইনের হতে পারে। লীক হওয়া রিপোর্ট অনুযায়ী, সংস্থা এই ফোনে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও অফার করতে পারে। রিয়েলমি 8 প্রো ফোন 8GB পর্যন্ত RAM এবং 128GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ এর সাথে আসতে পারে। ফোনকে পাওয়ার দেওয়ার জন্য় সংস্থা এতে 50 ওয়াটের ফাস্ট চার্জিং সপোর্ট সহ 4500mAh ব্যাটারি দিতে পারে।

Realme 8-এ থাকতে পারে এই ফিচার এবং স্পেক্স

রিয়েলমি 8 এর কথা যদি বলি তবে এই ফোনের সম্পর্কে খুব বেশি তথ্য পাওয়া যায়নি। তবে, খবর রয়েছে যে এই ফোনে 64 মেগাপিক্সেল এর কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ পাওয়া যেতে পারে। এছাড়া ফোনে একটি আলট্রা-ওয়াইড এঙ্গেল সেন্সর, একটি ডেপথ সেন্সর এবং একটি ম্যাক্রো লেন্স থাকতে পারে।

ফোন 8GB পর্যন্ত RAM এবং 128GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ সহ আসতে পারে। একই সাথে, প্রসেসর হিসাবে সংস্থা এই ফোনে স্ন্যাপড্রাগন 720G চিপসেট দিতে পারে। ফোনে সংস্থা অ্যামোলেড ডিসপ্লে দিতে পারে এবং এটি 5000mAh ব্যাটারি সহ আসতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo