64MP ক্যামেরা সহ Realme 7i ভারতে লঞ্চ, এত কম দামে দুর্দান্ত ফিচার!

64MP ক্যামেরা সহ Realme 7i ভারতে লঞ্চ, এত কম দামে দুর্দান্ত ফিচার!
HIGHLIGHTS

Realme 7i স্মার্টফোনে Qualcomm Snapdragon 662 SoC দ্বারা চালিত হবে

রিয়েলমির নতুন স্মার্টফোন Realme 7i এর দাম ১১,৯৯৯ টাকা থেকে শুরু হচ্ছে

Realme 7i স্মার্টফোনের ব্যাটারি 5000mAh, যা 18W ফাস্ট চার্জিং সাপোর্ট করে

Realme সংস্থা তার Realme 7 সিরিজের আরও একটি নতুন স্মার্টফোন Realme 7i লঞ্চ করেছে। এর পাশাপাশি একগুচ্ছ প্রডাক্টস নিয়ে হাজির হয়েছে রিয়েলমি। ভারতে স্মার্টফোন ছাড়া স্মার্ট টিভি, স্মার্ট ক্যামেরা, সাউন্ডবার সিস্টেম, ইলেকট্রিক টুথব্রাশ, রিয়েলমি স্মার্ট প্লাগ, সেলফি ট্রাইপড এবং ইয়ার বাড-সহ একাধিক প্রডাক্ট লঞ্চ করা হয়েছে। এর আগে ইন্ডোনেশিয়াতে Realme 7i লঞ্চ করা হয়েছে। তবে আসুন জেনে নেওয়া যাক Realme 7i সম্পর্কে সবকিছু….

Realme 7i ফিচার্স

Realme 7i ফোনে রয়েছে 6.5 ইঞ্চি HD+ (720×1,600 pixels) পাঞ্চ হোল ডিসপ্লে, যার রিফ্রেশ রেট 90Hz এবং স্ক্রিন-টু-বডি রেশিও 90 শতাংশ। Realme-র নতুন এই স্মার্টফোন Qualcomm Snapdragon 662 SoC দ্বারা চালিত এবং সঙ্গে রয়েছে 4GB-র LPDDR4x র‍্যাম। এই স্মার্টফোনটি Android 10-এর Realme UI সিস্টেমে চলবে।

Realme 7i 720

ক্যামেরার কথা বললে Realme 7i স্মার্টফোনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি লেন্স রয়েছে। এছাড়াও একটি ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স  f/2.2 লেন্স, একটি 2MP মনোক্রোম সেন্সর সঙ্গে f/2.4 লেন্স, এবং একটি 2MP সেন্সর সঙ্গে f/2.4 লেন্স রয়েছে। ফোনের সামনে সেলফির জন্য 16MP সেলফি শ্যুটার রয়েছে, যার লেন্স f/2.1 এবং এতে একটি হোল পাঞ্চ কাট আউটও থাকছে।

Realme 7i স্মার্টফোনের ব্যাটারি 5000mAh, যা 18W ফাস্ট চার্জিং সাপোর্ট করে। কনেক্টিভিটির জন্য Realme 7i স্মার্টফোনে থাকছে G LTE, dual-band Wi-Fi, Bluetooth 5.0, GPS/ A-GPS, একটি USB Type-C port, এবং একটি 3.5mm হেডফোন জ্যাক। সাথে Realme-র এই ফোনে থাকছে একটি accelerometer, ambient light, এবং একটি proximity sensor। এছাড়াও এতে একটি রিয়ার-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও থাকছে।

 realme7i-launch

Realme 7i দাম

রিয়েলমির নতুন স্মার্টফোন Realme 7i এর দাম ১১,৯৯৯ টাকা থেকে শুরু হচ্ছে। এই দামে আপনি পাবেন ৪ জিবি ও ৬৪ জিবি স্টোরেজ মডেলটি কিনতে পাবেন। পাশাপাশি ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ মডেলটির দাম ১০০০ টাকা বেশি অর্থাৎ ১২,৯৯৯ টাকা রাখা হয়েছে। Realme 7i ফিউজন গ্রিন, ফিউজন ব্লু কালারে পাওয়া যাবে। এই ফোনটি ১৬ অক্টোবর থেকে Flipkart ও Realme.com-তে সেলে বিক্রি করা হবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo