Realme 7 আজ কেনার সুযোগ, ফোনে রয়েছে 64MP ক্যামেরা এবং 5000mAh ব্যাটারি

Realme 7 আজ কেনার সুযোগ, ফোনে রয়েছে 64MP ক্যামেরা এবং 5000mAh ব্যাটারি
HIGHLIGHTS

রিয়েলমি ৭ ফোনটিতে 2400x1080 পিক্সেল রেজোলিউশন সহ 6.5-ইঞ্চি ফুল এইচডি+ডিসপ্লে রয়েছে

Realme 7 এর 6GB র‌্যাম+128GB স্টোরেজের দাম 14,999 টাকা

Realme 7 ফোনটি ই-কমার্স সাইট ফ্লিপকার্টে (Flipkart) দুপুর ১২টায় বিক্রি করা হবে

Realme-র দুর্দান্ত মিড-রেঞ্জের স্মার্টফোন Realme 7 আজ সেলে কেনা যাবে। এই ফোনটি ই-কমার্স সাইট ফ্লিপকার্টে (Flipkart) দুপুর ১২টায় বিক্রি করা হবে। রিয়েলমি ৭ ফোনে রয়েছে একটি 64 মেগাপিক্সেল ক্যামেরা, ডার্ড চার্জিং এবং একটি পাওয়ারফুল প্রসেসর। ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ সহ এই ফোনটি আজ আকর্ষণীয় অফারেও কেনা যাবে।

REALME 7 দাম

Realme 7 এর ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজের দাম ১৪,৯৯৯ টাকা। একই সাথে, ফোনের ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১৬,৯৯৯ টাকা। আপনি যদি HSBC ব্যাংকের ক্রেডিট কার্ডের সাথে ফোনটি কিনেন তবে আপনি 5 শতাংশ (1500 টাকা পর্যন্ত) ছাড় পাবেন। এর বাইরে ফ্লিপকার্ট অ্যাকসিস ব্যাংকের ক্রেডিট কার্ড থেকে ফোন কেনার ক্ষেত্রে আপনি ৫ শতাংশ ক্যাশব্যাক পাবেন। পাশাপাশি এক্সচেঞ্জ অফারে এই ফোনটি কিনলে আপনি ১৪,২৫০ টাকা পর্যন্ত লাভে থাকবেন।

REALME 7 স্পেসিফিকেশন

ফোনটিতে 2400×1080 পিক্সেল রেজোলিউশন সহ 6.5-ইঞ্চি ফুল এইচডি+ডিসপ্লে রয়েছে। 90Hz রিফ্রেশ রেট সহ আসা এই ফোনের স্ক্রিন-টু-বডি অনুপাত 90.5 শতাংশ। ফোনের স্ক্রিনে কর্নিং গরিলা গ্লাস এর সুরক্ষা দেওয়া।

৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ সহ এই ফোনে রয়ছে হেলিও জি 95 গেমিং প্রসেসর। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ এর উপর ভিত্তি করে Realme UI-তে কাজ করে। ফটোগ্রাফির জন্য ফোনে একটি ৬৪ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া। সেলফির জন্য আপনি ফোনে একটি ১৬ মেগাপিক্সেল ইন-ডিসপ্লে ক্যামেরা পাবেন। রিয়্যালিটি 7টিতে 5000mAh ব্যাটারি রয়েছে যা ৩০ ওয়াট ডার্ট চার্জিংকে সপোর্ট করে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo