Realme-র 48 মেগাপিক্সেল 4 ক্যামেরা ফোনের আজ সেল, মিলবে পাওয়ারফুল ব্যাটারি

Realme-র 48 মেগাপিক্সেল 4 ক্যামেরা ফোনের আজ সেল, মিলবে পাওয়ারফুল ব্যাটারি
HIGHLIGHTS

Realme 6i ফোনের 4 জিবি র‌্যাম এবং 64 জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম 12,999 টাকা

Realme 6i আজ (10 আগস্ট) ফ্লিপকার্টের Big Saving Days সেলে বিক্রি করা হবে

রিয়েলমি 6i ফোনে রয়েছে 48MP কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ

Realme কোম্পানির লেটেস্ট মিড-রেঞ্জের স্মার্টফোন Realme 6i আজ (10 আগস্ট) ফ্লিপকার্টের Big Saving Days সেলে বিক্রি করা হবে। এই ফোনটির সেল আজ দুপুর ১২ টায় শুরু হবে। বলে দি যে এই ফোনটি গত মাসের শেষে লঞ্চ করা হয়েছে। রিয়েলমি 6i দাম 12,999 টাকা থেকে শুরু। ফোনটি Flipkart থেকে কিনলে ভাল অফার পাওয়া যাচ্ছে।

Realme 6i দাম ও অফার্স

রিয়েলমি 6 আই ফোনের 4 জিবি র‌্যাম এবং 64 জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম 12,999 টাকা। এর অন্যান্য ভেরিয়েন্টগুলি 6 জিবি র‌্যাম এবং 64 জিবি 14,999 টাকায় কেনা যাবে।

অফারের কথা যদি বলি তবে ফোনটি কেনার ক্ষেত্রে Citi ব্যাংক ক্রেডিট এবং ডেবিট কার্ডের মাধ্য়মে কিনলে আপনি পাবেন 10% ছাড়, এছাড়া ICICI ব্যাংক ক্রেডিট কার্ডে 10% ইনস্টেন্ট ছাড়ও দেওয়া হচ্ছে। শুধু এইটাই নয়, এখানে ব্যাংক অফারের আওতায় 5% আনলিমিটেড নগদও দেওয়া হচ্ছে।

Realme 6i স্পেসিফিকেশন ও ফিচার

Realme 6i ফোনটিতে 6.5 ইঞ্চি ফুল HD+ ডিসপ্লে রয়েছে যা 90Hz রিফ্রেশ রেট এবং বডি রেশিওতে 90.5 শতাংশ স্ক্রিন সহ আসে। ফোনটি অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম রিয়েলমি UI সহ উপলব্দ করানা হয়েছে। স্মার্টফোনে কর্নিং গরিলা গ্লাস প্রোটেকশন দেওয়া হয়েছে। ফোনটিতে অক্টা-কোর মিডিয়া টেক হেলিও G90T SoC প্রসেসর রয়েছে।

Realme 6i এর ক্যামেরা সম্পর্কে কথা বললে ফোটোগ্রাফির জন্য় এতে রয়েছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। এটিতে একটি 48 মেগাপিক্সেল প্রাথমিক ক্যামেরা, 8 মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড এঙ্গেল লেন্স, 2 মেগাপিক্সেল পোর্ট্রেট লেন্স এবং 2 মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স উপস্থিত রয়েছে। ফোনটিতে AI বিউটি মোড এবং HDR সেলফি মোডের বৈশিষ্ট্য সহ 16-মেগাপিক্সেল ইন-ডিসপ্লে সেলফি ক্যামেরা রয়েছে।

স্মার্টফোনে পাওয়ারের জন্য়, স্মার্টফোনে একটি 4,300mAh ব্যাটারি রয়েছে যা 30W ফাস্ট চার্জিং সপোর্ট করে। এর পাশাপাশি কনেক্টিভিটির জন্য় ফোনটিতে ওয়াইফাই, 4G LTE, ব্লুটুথ v5.0, GPS/ A-GPS, Glonass এবং ইউএসবি টাইপ সি পোর্ট রয়েছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo