REALME 6 ফোনটির রিটেল বক্স লিক, ফোনে থাকতে পারে 5 টি ক্যামেরা

REALME 6 ফোনটির রিটেল বক্স লিক, ফোনে থাকতে পারে 5 টি ক্যামেরা
HIGHLIGHTS

Realme 6 সিরিজে ভারতের রিয়েলমি 5 সিরিজের নতুন ফোন লঞ্চ করবে

কোম্পানি তাদের Realme X2 Pro ফোনটি 20 নভেম্বর লঞ্চ করতে পারে

জানা গেছে যে রিয়েলমি তাদের নতুন জেনারেশানের স্মার্টফোনের ওপরে কাজ করছে। আর আমরা কোম্পানির লঞ্চ স্মার্টফোনের হিসাবে বলতে পারি যে এই ফোনের নাম হতে পারে Realme 6 সিরিজ। আর এটি রিয়েলমি 5 সিরিজের নেক্সট জেনারেশানের ফোন হতে পারে। আর এখনও এই নতুন 6 সিরিজের ফোন লঞ্চের বিষয়ে কোন অফিসিয়াল খবর জানা জায়নি। তবে Realme X2 Pro  ফোনটি 20 নভেম্বর লঞ্চ করা হতে পারে। আর এর সঙ্গে রিয়েলমি 6 সিরিজের ফোনের রিটেল বক্স লিক হয়েছে আর তা থেকে এই ফোনে 5 টি ক্যামেরা থাকার বিষয়ে বলা হয়েছে।

আপনাদের জানিয়ে রাখি যে স্প্ল্যাশলিকের মাধ্যমে Realme 6 ফোনের রিটেল বক্স দেখা গেছে। আর এই ছবি থেকে জানা গেছে যে বক্সের ওপরের অংশই দেখা গেছে। আর এই বক্সে এই ফোনের নাম বড় বড় করে লেখা দেখা গেছে। আর এই বক্সে ফোনের সব থেকে বড় ফিচার হতে পারে।

এই বক্সে একটি মোবাইল ফোনের পেন্টা লোগো মতন দেখা গেছে মানে 5টি ক্যামেরা সেটআও রেপার ক্যামেরা আছে। আর এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 710 চিপসেটের সঙ্গে লঞ্চ করা হতে পারে। আর আপনারা যদি দেখেন তবে এই ফোনটিতে আপনারা 5টি রেয়ার ক্যামেরা সেটআপ থাকবে। আর এর সঙ্গে এই ফোনে আপনারা একটি বড় প্রসেসার দেখতে পারবেন আর এটি দেখে মনে হচ্ছে যে এই ফোনটি মিড রেঞ্জ ফোন হিসাবে আসবে।

আর এর সঙ্গে Realme X2 Pro ফোন যদি দেখি তবে আগামী 20 নভেম্বর এই ফোন লঞ্চ করা হতে পারে। আর এই ফোনটি 2020 র দ্বিতীয় কোয়াটারে অ্যান্ড্রয়েড 10 য়ের আপডেট পাচ্ছে।

Realme X2 Pro ফোনটি চিনে লঞ্চ করা হয়েছে। আর এই ফোনটি তিনটি আলাদা আলাদা স্টোরেজ ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে। আর এর সঙ্গে এই ফোনের একটি স্পেশাল এডিশান আছে। আর এই ফোনের 6GB র‍্যাম আর 64GB স্টোরেজ ভেরিয়েন্ট কোম্পানি RMB 2,599 মানে প্রায় 25,990 টাকায় লঞ্চ করা হ্যছে। আর এর সঙ্গে এই ফোনের 8GB র‍্যাম আর 128GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম RMB 2,799 মানে প্রায় 27,990 টাকা করা হয়েছে। আর এই ফোনের 12GB র‍্যাম আর 256GB স্টোরেজ মডেল RMB 3,199 মানে প্রায় 31,990 টাকা করা হয়েছে। আর এই ফোনের মাস্টার এডিশান 12GB র‍্যাম আর 256GB স্টোরেজ ভেরিয়েন্টে RMB 3,299 মানে প্রায় 32,990 টাকায় লঞ্চ করা হয়েছে।

আর এই Realme X2 Pro ফোনে স্ন্যাপড্র্যাগন 855+ চিপসেট আছে।, আর এই ফোনের 6.5 ইঞ্চির সুপার AMOLED ডিসপ্লে আছে। আর এই ফোনে আপনারা FHD+ রেজিলিউশান পাবেন। আর এই ফোনটি OnePlus 7 Pro, OnePlus 7T আর OnePlus 7T Pro ফোনের 90hz রিফ্রেশ রেটের স্ক্রিন। আর এই ফোনে লুকুইড কুলিং ফিচার আছে আর এই ফোনে আছে 4000mAH য়ের ব্যাটারি। আর এই ফোনে 50W VOCC ফাস্ট চার্জিং আছে।

ক্যামেরার বিষয়টি যদি দেখা হয় তবে দেখা যাবে যে এটি একটি কোয়াড ক্যামেরা সেটআপের ফোন যা একটি 64MP র ক্যামেরার সঙ্গে এসেছে আর এই ফোনে আছে একটি 8MP র ক্যমাএরা আর একটি 13MOP র ক্যামেরা সঙ্গে একটি 2MP র ক্যামেরা। ফোনে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেওয়া হয়েছে। 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo