Realme 3 ফোনের টিজার এল, এটি একটি বাজেট স্মার্টফোন হতে পারে

Realme 3 ফোনের টিজার এল, এটি একটি বাজেট স্মার্টফোন হতে পারে
HIGHLIGHTS

Relame টুইটারে তাদের পরবর্তী স্মার্টফোনের টিজার নিয়ে এসেছে আর টিজার দেখে মনে হচ্ছে এটি একটি বাজেট ফোন হবে

ভারতের বাজারে Relame র আলাদা একটা জায়গা তৈরি হয়েছে। কোম্পানি এবার ভারতে তাদের পাঁচটি স্মার্টফোন লঞ্চ করেছে। আর গুজবে জানা যাচ্ছে যে কোম্পানি তাদের পরবর্তী স্মার্টফোনের ওপরে কাজ করছে। Relame র CEO Madhav Sheth এই সময়ের বলিউড ট্রেন্ড অনুসারে পরবর্তী Relame 3 স্মার্টফোন টিজ করেছে।

কোম্পানি তাদের Relame 3 স্মার্টফোনের অফিসিয়াল ভিডিও টিজার করা হয়েছে। ভিডিওতে কোম্পানি CEO Madhav Sheth গালি বয়েসের র‍্যাপারারের সঙ্গে ডান্স করেছেন। আর ভিডিওতে দেখা গেছে যে Sheth পরবর্তী Relame 3 ফোনের লঞ্চকে নিশ্চিত করেছেন।

Relam র CEO Madhav Sheth টুইট করে Realme 3 স্মার্টফোনের টিজ করেছে। এই টুইটে দেখা গেছে যে Realme 3 এবার Realme 1 আর 2 য়ের মতন বাজেট স্মার্টফোন হবে। Realme 3 ফোনটির বিষয়ে অফিসিয়ালি কিছু জানা যায়নি তবে আশা করা হচ্ছে যে এই ফোনটি Redmi Note 7 ফোনকে টক্কর দেবে। আর নাম থেকে জানা গেছে যে Realme 3 গত বছর লঞ্চ হওয়া Relame 1 আর Relame 2 স্মার্টফোনের জায়গা নেবে। দুটি স্মার্টফোন গ্রাহকরা পছন্দ করেছেন আর Rlealme 2 সম্প্রতি 2 মিলিয়ান স্ল্যাশ মার্ক করেছে।

আশা করা হচ্ছে যে Realme 3 ফোনটি Realme 2 Pro ফোনটির থেকে ভাল স্পেক্স অফার করবে। আর এই ফোনটি 13,990 টাকার প্রাথমিক দামে লঞ্চ করা হয়েছিল আর এবার এই ফোনটির দাম কমে 12,990 টাকা করা হয়েছে।

Relame 2 Pro ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 SoC আছে। আর এই ফোনটিতে একটি 3,500mAh য়ের ব্যাটারি দেওয়া হেয়ছে আর এটি 6.3 ইঞ্চির ফুল HD+IPS LCD স্ক্রিন যুক্ত আর এর অ্যাস্পেক্ট রেশিও 19:9। আর এটি এই সময়ের ট্রেন্ড। আর এই ফোনের টপে ওয়াটার ড্রপ নচ আছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo