Realme 3 Pro স্মার্টফোনটি ভারতে 22 এপ্রিল লঞ্চ করা হবে

Realme 3 Pro স্মার্টফোনটি ভারতে 22 এপ্রিল লঞ্চ করা হবে
HIGHLIGHTS

Realme 3 Pro ভারতে 22 এপ্রিল লঞ্চ হবে

এই ফোনটি অইদিন 12.30 p.m য়ে দিল্লিতে একটি ইভেন্টে আসবে

Realme 3 Pro ফোনটির লঞ্চের বিষয়ে জানা গেছে আপনাদের বলে রাখি যে কোম্পানির CEO মাধব শেঠ কিছু ছবি পোস্ট করেছিলেন আর সেখানে বলা হয়েছিল যে এই ছবি গুলি Relame 3 Pro ফোন থেকে তোলা হয়েছে আর এবার এই ফোনের লঞ্চের বিষয়েও জানা গেছে। এই ছবি তে আপনারা দিল্লি বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস দেখতে পারবেন। আর এই নিয়ে বলা হয়েছে যে এই ফোনটি হয়ত ক্যাম্পাসে লঞ্চ করা হবে। আপনাদের বলে রাখি যে এই ফোনটি 22  এপ্রিল দুপুর 12.30 য়ে দিল্লিতে লঞ্চ করা হবে।

শেঠ ক্যামেরা স্যাম্পেল তাদের টুইটার অ্যাকাউন্টে দিয়েছিলেন। সেখানে একটি সেলফি ক্যামেরর ছবিও দেখা গেছে আর এর রেয়ার ক্যামেরার পার্ফর্মেন্সও দেখানো হয়েছে।

India Shopps য়ের রিপোর্ট থেকে জানা গেছে যে Realme 3 Pro ফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 710 (SD 710) প্রসেসার থাকবে। Realme 3 Pro ফোনটি Redmi Note 7 Pro ফোনের সঙ্গে প্রতিযোগিতায় আসবে যা স্ন্যাপড্র্যাগন 675 চিপসেট যুক্ত। 10nm নির্ভর 2.2GHz অক্টা কোর স্ন্যাপড্র্যাগন 710 SoC ফাস্ট আর স্ন্যাপড্র্যাগন 675 য়ের তুলনায় ভাল GPU অফার করে।

আর এও জানা গেছে যে এই স্মার্টফোনটি VOCC 3.0 তে আপগ্রেড করা যাবে। VOOC ডিভাইসে 30 মিনিটে 0-75% পর্যন্ত চার্জ করতে পারে। আর এছাড়া রিপোর্টে এও বলা হয়েছে যে Relame3 Pro Sony IMX519 ক্যামেরা সেন্সার যুক্ত হবে আর ডিভাইসের বিল্ড কোয়ালিটি Realme 2 Pro র মতন হবে আর ডিভাইসের ব্যাক প্লাস্টিকের হবে।

Reame 3 Pro ফোনটি তিনটি ভেরিয়েন্টে আনা হতে পারে। ডিভাইসের একটি ভেরিয়েন্ট 4GB র‍্যাম আর 32GB স্টোরেজ যুক্ত হবে আর এর দ্বিতীয় ভেরিয়েন্টটি হয়ত 4GB র‍্যাম আর 64GB ভেরিয়েন্টের হবে। আর এর তৃতীয় ভেরিয়েন্টটি 6GB র‍্যামের সঙ্গে 64GB ভেরিয়েন্টের হবে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo