Realme 2 Pro স্মার্টফোনটির টিজার দেখা গেছে

Realme 2 Pro স্মার্টফোনটির টিজার দেখা গেছে
HIGHLIGHTS

Realme 2 Pro য়ের টিজার ভিডিও কোম্পানি ইউটিউবের মাধ্যমে দিয়েছে আর এতে ডিভাইসের ডিজাইনের বিষয়ে জানা গেছে

Oppo র সাব ব্র্যান্ড Realme , সামনের সপ্তাহে Realme 2 য়ের প্রো ভার্সান লঞ্চ করতে চলেছে। কোম্পানি Realme 2 লঞ্চ করার সময়েই আগস্ট মাসে Realme 2 Pro স্মার্টফোনটির লঞ্চের কথা জানিয়েছিল। আর গত সপ্তাহে কোম্পানি এই ডিভাইস্টির লঞ্চের জন্য মিডিয়া ইনভিটেশান পাঠানো শুরু করে দিয়েছে।

লঞ্চের আগে ডিভাইসের একটি টিজার ভিডিও দেখা গেছে যেখানে ডিভাইসের ডিজাইন আর কালার দেখানো হয়েছে। Realme ইউটিউবে একটি টিজার ভিডিও আপলোড করেছে যাতে Realme 2 Pro য়ের Realme 2 য়ের মতনই ডিজাইনের সঙ্গে দেখা গেছে। আর এই ভিডিওতে ডিভাইসের ফ্রন্টে ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে দেওয়া হয়েছে।

নতুন Realme 2 Pro স্মার্টফোনটি 27 সেপ্টেম্বর লঞ্চ করা হবে। কোম্পানির CEO জানিয়েছেন যে Realme 2 Pro য়ের দাম 20,000টাকার কাছাকাছি হবে।

এখনও এই Realme 2 Pro য়ের স্পেসিফিকেশানের বিষয়ে কিছু জানা যায়নি, কিন্তু আসা করা হচ্ছে যে এই স্মার্টফোনটি Realme 2 য়ের তুলনায় ভাল স্পেক্সের সঙ্গে লঞ্চ করা হবে। আর বলা হচ্ছে যে Realme 2 Pro স্মার্টফোনটি স্ন্যাপড্র্যাগন 660, 6GB র‍্যাম আর 128GB স্টোরেজের সঙ্গে লঞ্চ করা হবে। আর আসা করা হচ্ছে যে এই ডিভাইসটি 4GB র‍্যাম ভেরিয়েন্টেও লঞ্চ করা হবে।

আর ফ্লিপকার্টের সঙ্গে Realme য়ের আগেও চুক্তি করেছে আর আসা করা হচ্ছে যে Realme 2 Pro ফোনটিও ফ্লিপকার্ট স্পেশাল হবে, এই ডিভাইসটি 27 সেপ্টেম্বর লঞ্চ করা হবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo