Realme 2 Pro স্মার্টফোনটির লঞ্চ ডেট জানা গেছে, 27 সেপ্টেম্বর এই ফোনটি লঞ্চ করা হবে

Realme 2 Pro স্মার্টফোনটির লঞ্চ ডেট জানা গেছে, 27 সেপ্টেম্বর এই ফোনটি লঞ্চ করা হবে
HIGHLIGHTS

Realme 2 Pro স্মার্টফোনটির ঘোষনা কোম্পানি Realme 2 লঞ্চ করার সময়েই করেছিল আর এবার এই নতুন মোবাইল ফোনের লঞ্চ ডেটের বিষয়ে জানা গেছে, Realme 2 Pro স্মার্টফোনটি 20,000 টাকার মধ্যে লঞ্চ করা হবে

Realme আগস্ট মাসে তাদের Realme 2 ফোনটি লঞ্চ করেছিল আর এর সঙ্গে তারা Realme 2 Pro স্মার্টফোনের বিষয়ে জানিয়েছিল, তবে তখন এই ফোনটির লঞ্চ ডেটের বিষয়ে কিছু জানা যায়নি। আর এবার Realme 2 Pro ফোনটির লঞ্চের বিষয়ে জানা গেছে, এই মোবাইল ফোনটি 27 সেপ্টেম্বর ভারতে লঞ্চ করা হবে। Realme 2 স্মার্টফোনটি আগস্টে লঞ্চ করা হয়েছিল আর তখন কোম্পানির CEO Madhav Sheth নতুন Realme 2 Pro য়ের বিষয়ে জানিয়েছিলেন। আর রিপোর্ট হিসাবে এই নতুন Realme 2 Pro স্মার্টফোনটির দাম 20,000 টাকার মধ্যে হবে।

কোম্পানি 27 সেপ্টেম্বর অনুষ্ঠিত একটি ইভেন্টের জন্য মিডিয়া ইনভাইট পাঠানো শুরু করে দেয়, ছবিতে 2 আর Pro শব্দটি বেশি হাইলাইট করা হয়েছে। আর এবার এই স্মার্টফোনটির স্পেসিফিকেশানের বিষয়ে যদি বলা হয় তবে বলতে হবে যে সে বিষয়ে এখনও তেমন কিছু জানা যায়নি। তবে এর দামের বিষয়টি দেখে অনুমান করা হয় যে এই ফোনটিতে Realme 2 য়ের তুলনায় হাই এন্ড প্রসেসার থাকবে , যা স্ন্যাপড্র্যাগন 636 বা 660 হবে। আর এছাড়া এই ফোনে 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ থাকতে পারে। আর Realme 2 Pro স্মার্টফোনটি স্পেশালি ফ্লিপকার্টে পাওয়া যেতে পারে। লঞ্চের আগে এই বিষয়ে আরও অনেক খবর সামনে আসতে পারে।

Realme র CEO এই বিষয়ে জানিয়েছেন যে Realme স্মার্টফোনের লেটেস্ট অ্যান্ড্রয়েড 9 পাই আপডেট থাকবে আর যা কালার OS 5.2 তে নির্ভর হবে। আর এই আপডেট কবের মধ্যে আসবে সেই বিষয়ে কিছু জানা যায়নি। তবে এই আপডেট সম্ভবত সামনের বছরের শুরুতে Realme 2 তে দেখা যাবে।

Realme 2 স্মার্টফোনে স্ন্যাপড্র্যাগন 450 SoC আছে আর এই ডিভাইসে AI পাওয়ার্ড ColorOS5.1 য়ে চলে। আর এই স্মার্টফোনটিতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার ছাড়া, ফেস আনলক আর স্মার্ট আনলক ফিচার আছে। আর এই স্মার্টফোনের ব্যাকে 13+2MP র ডুয়াল রেয়ার ক্যামেরা আছে আর এর ফ্রন্টে 8MP র সেলফি ক্যামেরা আছে আর এটি AR স্টিকার্স, HDR পোট্রেড শট আর AI এডিটেড সেলফি অফার করে।

Digit.in
Logo
Digit.in
Logo