5 সেপ্টেম্বর ভারতে আসছে Poco M5 4G, জানুন কী থাকছে ফিচার এবং কত হবে দাম

5 সেপ্টেম্বর ভারতে আসছে Poco M5 4G, জানুন কী থাকছে ফিচার এবং কত হবে দাম
HIGHLIGHTS

আর কদিনের অপেক্ষা তারপরেই ভারতে আসতে চলেছে Poco এর M সিরিজের নতুন ফোন

Poco M5 4G ফোনটি আগামী 5 সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে ভারতে

এতে থাকবে 6 GB RAM এবং 5000mAh ব্যাটারি

Poco এর M সিরিজের নতুন ফোন শীঘ্রই আসছে ভারতে। Poco M5 4G ফোনটি ভারতে লঞ্চ হতে চলেছে আগামী মাসে। 5 সেপ্টেম্বর ভারতের সঙ্গেই এই ফোনটি বিশ্ব বাজারেও লঞ্চ হবে। এমনটাই জানা যাচ্ছে। Poco M5 4G ফোনটিতে 4G পরিষেবা সাপোর্ট করবে। সূত্রের খবর অনুযায়ী Poco M4 এরই সাকসেসর মডেল হচ্ছে এই Poco M5 4G ফোনটি।

সম্প্রতি ভারতের অন্যতম বিখ্যাত ই-কমার্স (E-commerce) সাইট ফ্লিপকার্ট (Flipkart) এ এই ফোনটির নাম দেখা গিয়েছে। তাই মনে করা হচ্ছে লঞ্চ হওয়ার পর এই ফোনটি হয়তো ফ্লিপকার্ট থেকেই গ্রাহকরা কিনতে পারবেন আগামীদিনে। কিন্তু এই ফোনটির দাম কত হবে সেই বিষয়ে এখনই কিছু জানা যায়নি। তবে মনে করা হচ্ছে Poco M5 4G এর যে বেস ভ্যারিয়েন্ট মডেল থাকবে তার দাম 15 হাজার টাকার কমই হবে।

আগামী মাসের 5 তারিখে ভারতীয় সময় অনুযায়ী বিকেল 5 টা 30 মিনিটে এই ফোনটি লঞ্চ করা হবে। একটি ইভেন্টের মাধ্যমে এই ফোনের আত্মপ্রকাশ ঘটবে। ফোনে থাকবে 4G পরিষেবা। একই সঙ্গে শোনা যাচ্ছে যে Poco M5 5Gও  শীঘ্রই লঞ্চ হতে পারে। কিন্তু কবে সেটা এখনও জানা যায়নি। এবং 4G ও 5G মডেলের মধ্যে কোনও পার্থক্য থাকবে কিনা সেটাও স্পষ্ট নয়।

poco m5 4g

কী কী থাকবে Poco M5 4G তে?

যতদূর খবর পাওয়া গিয়েছে এই ফোনে 6GB RAM থাকতে পারে বলেই মনে করা হচ্ছে। সঙ্গে 33W ফাস্ট চার্জিং এর সুবিধা সহ 5000mAh ব্যাটারি থাকতে পারে এই ফোনে। এছাড়া 6.58 ইঞ্চির একটি full HD+ LCD ডিসপ্লে থাকবে বলেই অনুমান করা হচ্ছে। এছাড়া 128GB ইন্টারনাল স্টোরেজ থাকবে এক ফোনে যা চালিত হবে অ্যান্ড্রয়েড 12 বেসড MIUI 13 এর সাহায্যে। এছাড়া শোনা যাচ্ছে যে এতে চিক লেদার ডিজাইন দেখা যাবে ব্যাক প্যানেলে। সঙ্গে থাকবে MediaTek Helio G99 প্রসেসর।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo