Poco M4 Pro 5G ফোনের প্রথম রেন্ডার ফাঁস, 9 নভেম্বর হবে লঞ্চ

Poco M4 Pro 5G ফোনের প্রথম রেন্ডার ফাঁস, 9 নভেম্বর হবে লঞ্চ
HIGHLIGHTS

Poco M4 Pro 5G মডেল লঞ্চ করবে 9 নভেম্বর

এই স্মার্টফোন হতে পারে Redmi Note 11 ফোনের রি- ব্র্যান্ডেড ভার্সন

লীক হওয়া রেন্ডার থেকে ফোনের ডিজাইন সম্পর্কে জানা গিয়েছে

Poco M4 Pro 5G মডেল মিড রেঞ্জের স্মার্টফোনগুলির জায়গা নিতে টেক মার্কেটে হাজির হতে চলেছে। Poco ব্র্যান্ডের তরফে জানানো হয়েছে যে 9 নভেম্বর এই হ্যান্ডসেট লঞ্চ করতে পারে। নতুন এই ডিভাইস কেমন হতে পারে তা জানানো হয়নি। তবে বেশ কিছু লিক হওয়া রেন্ডারে Poco M4 Pro 5G মোবাইল কেমন হতে পারে তা জানা গিয়েছে।

লীক হওয়া রেন্ডারে দেখা গিয়েছে যে Poco M4 Pro 5G মডেল লঞ্চ করতে পারে Redmi Note 11 ফোনের রি- ব্র্যান্ডেড ভার্সন হিসেবে। এই হ্যান্ডসেট গত সপ্তাহে চিনে লঞ্চ করেছে। Poco M4 Pro ফোনের যে ইমেজ ফাঁস হয়েছে সেখানে এই হ্যান্ডসেটের প্রতিটি অ্যাঙ্গেলকে তুলে ধরা হয়েছে।নতুন লিক হওয়া ইমেজ থেকে একটা বিষয় স্পষ্ট যে ফোনের প্রতিটি অ্যাঙ্গেল কেমন হতে পারে তা তুলে ধরতে চাওয়া হয়েছে এই রেন্ডারের মাধ্যমে।

দেখা গিয়েছে যে এই মডেলের ডিজাইন অনেকটা Redmi Note 11 ফোনের মতন। ডিসপ্লে ডিজাইন হিসেবে রয়েছে সেলফি ক্যামেরার জন্য পাঞ্চ-হোল কাটআউট। এই মোবাইলের ব্যাক ক্যামেরা মডিউল এক্কেবারে Redmi Note 11 মডেলের মতনই। থাকছে কোয়াড ক্যামেরা সেটআপ। তবে পিছনের ক্যামেরা মডিউলকে হাইলাইট করা হয়েছে ব্ল্যাক স্ট্রিপ দিয়ে। যার পাশে রয়েছে Poco ব্র্যান্ডের লোগো।

91 mobiles ওয়েবসাইটের রিপোর্টে বলা হয়েছে যে লিক হওয়া রেন্ডার থেকে জানা গিয়েছে যে Poco M4 Pro স্মার্টফোন আসতে পারে 6.6 ইঞ্চির IPS LCD FHD+ ডিসপ্লের সাথে। এই ফোনে থাকতে পারে 90Hz রিফ্রেশ রেটের স্ক্রিন। এই ডিভাইস চলতে পারে অক্টা-কোড় মিডিয়াটেক Dimensity 810 চিপসেটে। স্টোরেজ হিসেবে থাকতে পারে 4GB, 6GB , 8GB RAM অপশন। ইন্টারনাল স্টোরেজ হিসেবে আসতে পারে 128GB স্টোরেজ।

প্রসঙ্গত Poco M4 Pro হ্যান্ডসেট যদি Redmi Note 11 সিরিজের বেস মডেলের রি-ব্র্যান্ডেড ভার্সন হয় তবে এই ফোনে থাকতে পারে 50MP প্রাইমারি ক্যামেরা। সেকেন্ডারি ক্যামেরা হিসেবে থাকতে পারে 8MP লেন্স। এছাড়া ফ্রন্ট ক্যামেরা হিসেবে আসতে পারে 13MP শুটার।

তবে এই বিষয়ে অফিসিয়ালি এখনও কিছুই জানা যায়নি। আশা করা যাচ্ছে নভেম্বরের প্রথম সপ্তাহে আরও বিস্তারিত জানা যাবে এই ব্যাপারে।

Digit.in
Logo
Digit.in
Logo