ভারতে আজ লঞ্চ হচ্ছে Poco M4 Pro 5G, জানুন দাম ও স্পেসিফিকেশন

ভারতে আজ লঞ্চ হচ্ছে Poco M4 Pro 5G, জানুন দাম ও স্পেসিফিকেশন
HIGHLIGHTS

M4 Pro 5G ফোনটি Poco M3 Pro 5G-এর সাকসেসর হিসেবে আসছে।

ফোনটি মূলত Redmi Note 11 5G এর রিব্র্যান্ডেড ভার্সান।

Poco M4 Pro 5G রয়েছে 90Hz রিফ্রেশ রেট যা অ্যানিমেশন এবং স্ক্রোলিংকে আরও স্মুথ করে তুলবে।

ভারতীয় মার্কেটে আজ লঞ্চ হতে চলেছে Poco M4 Pro 5G । M4 Pro 5G ফোনটি Poco M3 Pro 5G-এর সাকসেসর হিসেবে আসছে। M3 Pro 5G গত বছর এই ব্র্যান্ডের প্রথম 5G ফোন হিসেবে ভারতে এসেছিল। শোনা যাচ্ছে, Poco 2022 সালের ফার্স্ট হাফের মধ্যে তার সমস্ত ফোন লাইনআপগুলিকে লঞ্চ করবে।

ভারতে আজ Poco M4 Pro 5G লঞ্চ হতে চলেছে, যদিও ফোনটি গত বছরের নভেম্বরে ইউরোপীয় মার্কেটে এসেছিল। ফোনটি মূলত Redmi Note 11 5G এর রিব্র্যান্ডেড ভার্সান, যা শুধুমাত্র চীনে সেল হয়। যেহেতু ফোনটি কয়েকটি মাত্র মার্কেটে এভেলেবেল, তাই Poco M4 Pro 5G এর দাম ও স্পেসিফিকেশন সম্পর্কে ডিসেন্ট আইডিয়া পাওয়া যায়।

ভারতে Poco M4 Pro 5G এর দাম

ইউরোপে Poco M4 Pro 5G-এর দামের হিসাবে, ভারতে এর দাম প্রায় 19,500 টাকা থেকে শুরু হওয়া উচিত। ইউরোপে ফোনের দুটি ভেরিয়েন্ট রয়েছে, তাই ভারতেও দুটি ভেরিয়েন্ট আসবে বলে মনে করা হচ্ছে। Poco India এর কান্ট্রি ডিরেক্টর অনুজ শর্মা জানিয়েছেন, M4 Pro 5G-এর দাম হবে $200 এর বেশি, যা ভারতীয় দামে প্রায় 15,000 টাকা।

Poco M4 Pro 5G এর স্পেসিফিকেশন

ভারতীয় মার্কেটের জন্য Poco ফোনটির স্পেসিফিকেশন চেঞ্জ না করলে Poco M4 Pro 5G-এর স্পেসিফিকেশনগুলি আমাদের সকলের কাছেই পরিচিত। ফোনটির মাঝখানে একটি পাঞ্চ-হোল সহ একটি বড় 6.6-inch full-HD+ ডিসপ্লে রয়েছে। এতে রয়েছে 90Hz রিফ্রেশ রেট যা অ্যানিমেশন এবং স্ক্রোলিংকে আরও স্মুথ করে তুলবে, এছাড়াও 240Hz টাচ স্যাম্পলিং রেট গেমারদের খুশি করবে। Poco M4 Pro 5G octa-core Mediatek Dimensity 810 প্রসেসর এর মাধ্যমে চলবে। এটি 6GB RAM এর সাথে আসবে, কিন্তু ইউজাররা চাইলে এটিকে 8GB পর্যন্ত এক্সপ্যান্ড করার অপশন পাবে। এতে 1TB পর্যন্ত microSD কার্ডের সাপোর্ট সহ 128GB অনবোর্ড মেমরি রয়েছে।

Poco M4 Pro 5G-এর ব্যাক সাইডে একটি 50-মেগাপিক্সেল মেইন ক্যামেরা এবং একটি 8-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল ক্যামেরা, শুধুমাত্র এই দুটি ক্যামেরা রয়েছে। বিশেষজ্ঞদের মতে, এটি বেশিরভাগ ইউজারদের জন্যই যথেষ্ট। এছাড়াও, সেলফির জন্য ফোনে একটি 16-মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে। 33W ফাস্ট চার্জিং টেকনোলজি সহ একটি 5000mAh ব্যাটারি ফোনটিকে পাওয়ার সাপোর্ট দেবে। Poco M4 Pro 5G-তে একটি সাইড-মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, একটি IR ব্লাস্টার, একটি USB-C পোর্ট, FM রেডিও সাপোর্ট এবং একটি 3.5mm হেডফোন জ্যাক রয়েছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo