ভারতে শীঘ্রই লঞ্চ হতে চলেছে Poco M4 Pro 5G, জানুন দাম এবং ফিচার

ভারতে শীঘ্রই লঞ্চ হতে চলেছে Poco M4 Pro 5G, জানুন দাম এবং ফিচার
HIGHLIGHTS

Poco M4 Pro 5G ফোনটি Poco M3 Pro 5G-এর উত্তরসূরি হিসেবে কাজ করবে।

ফোনটি ল্যাগ ফ্রি পারফর্ম করবে বলে দাবি করেছে Poco।

Poco M4 Pro 5G ভারতে সম্প্রতি রিলিজ হওয়া MIUI 13 স্কিন সহ আসতে পারে।

Poco 2022 সালে তাদের প্রথম স্মার্টফোনটি ভারতে লঞ্চ করতে চলেছে, ইন্টারনেটে  ইতিমধ্যেই বেশ কয়েকটি টিজার দেখা গেছে । স্মার্টফোনটির নাম Poco M4 Pro 5G হবে বলে মনে করা হচ্ছে, যা গত বছরের শেষের দিকে বিশ্ব মার্কেটে লঞ্চ করা হয়েছিল। টিজারগুলি বেশ কয়েকটি ফিচার নিশ্চিত করেছে যা আমরা সম্ভবত নতুন Poco ফোন লঞ্চের সাথে দেখতে পাব।

ভারতে Poco M4 Pro 5G এর লঞ্চ

টুইটারে Poco India টুইটার হ্যান্ডেল থেকে একটি টুইট সিরিজ আনা হয়েছে যার থেকে জানা গেছে Poco এর নতুন ডিভাইসটি শীঘ্রই ভারতীয় মার্কেটে লঞ্চ হতে চলেছে। এই টুইটগুলি থেকে স্মার্টফোনটির ডিজাইন, ডিসপ্লে, ক্যামেরা ও অন্যান্য স্পেসিফিকেশনগুলিও স্পষ্ট জানা যায়।

লেটেস্ট টুইটটি Poco M4 Pro এর ডিজাইনের একটি আভাস দিয়েছে। গ্লোবালি  লঞ্চ হওয়া মডেলটির মতোই, স্মার্টফোনটি একটি rectangular রিয়ার ক্যামেরা হাম্পের সাথে আসবে (Redmi Note 11T-এও দেখা  যায়), তবে Poco M3 Pro-এর মতো লুক এবং  একটি পাঞ্চ-হোল স্ক্রীন সহ আসবে যা অন্য একটি টুইটের মাধ্যমে নিশ্চিত করা হয়েছিল। ক্যামেরা বাম্পের ব্যাপারটি অন্য টুইটের মাধ্যমে জানানো হয়েছে।

একদম প্রথম টুইটে বলা হয়েছিল ফোনটির পারফরম্যান্স এর ব্যাপারে। ফোনটি ল্যাগ ফ্রি পারফর্ম করবে বলে দাবি করেছে কোম্পানিটি। ফোনটির নাম, লঞ্চ ডেট ইত্যাদি অফিসিয়ালি এখনো জানা যায়নি। তবে শীঘ্রই জানা যাবে বলে মনে করা হচ্ছে।

Poco M4 Pro 5G এর স্পেসিফিকেশন 

Poco M4 Pro 5G ফোনটি Poco M3 Pro 5G-এর উত্তরসূরি হিসেবে কাজ করবে, যা আগেরটির থেকে ভিন্ন অথচ আকর্ষণীয় ডিজাইন দেখিয়েছিল। অনেকটা পূর্বসূরির মতোই এটি 90Hz রিফ্রেশ রেটের সাপোর্ট সহ একটি 6.6-inch ফুল HD+ LCD ডিসপ্লের সাথে লঞ্চ করা হয়েছিল। ডিভাইসটি MediaTek Dimensity 810 SoC প্রসেসরে চলে। এটি 6GB RAM+64GB Storageএবং 8GB RAM+128GB Storage এই দুই ভার্সানে আসে।

ফোনটির রিয়ার ক্যামেরায় একটি 50 মেগাপিক্সেল মেইন ক্যামেরা এবং একটি 8 মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড ক্যামেরা রয়েছে৷ সেল্ফির জন্যে রয়েছে একটি 16 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা । Poco M4 Pro 5G 5,000mAh ব্যাটারি এবং 33W তারযুক্ত ফাস্ট চার্জিং সাপোর্ট করে, যা M3 Pro 5G এর 18W ফাস্ট চার্জিং থেকে আপগ্রেডেড৷ ডিভাইসটি Android 11-এর MIUI 12.5 তে চলে তবে এটি ভারতে সম্প্রতি রিলিজ হওয়া MIUI 13 স্কিন সহ আসতে পারে।

M4 Pro ফোনটি 5G সাপোর্ট  করে, এছাড়াও ফোনটিতে রয়েছে একটি সাইড-মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং আরও অনেক কিছু। এটি ভারতে কয়েকটি চেঞ্জের সাথে আসতে পারে। গ্লোবালি  Poco M4 Pro 5G এর দাম 299 ইউরো (প্রায় 19,000 টাকা) থেকে শুরু হয়। সুতরাং, আমরা আশা করতে পারি যে এটি ভারতীয় মার্কেটে 20,000 টাকার কমে সেল হবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo