Poco M3 Pro 5G স্মার্টফোন আসছে ভারতে, থাকবে এই দুর্দান্ত ফিচার

Poco M3 Pro 5G স্মার্টফোন আসছে ভারতে, থাকবে এই দুর্দান্ত ফিচার
HIGHLIGHTS

Poco ভারতে শীঘ্রই তার নতুন 5G স্মার্টফোন Poco M3 Pro 5G লঞ্চ করতে চলেছে

Poco M3 Pro 5G ফোনে 1080x2400 পিক্সেল রেজোলিউশন সহ একটি 6.5-ইঞ্চি ফুল HD+ পাঞ্চ-হোল AMOLED ডিসপ্লে পাওয়া যেতে পারে

Poco M3 Pro 5G ফোন 6GB পর্যন্ত RAM এবং 128GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ এর সাথে লঞ্চ করা যেতে পারে

Poco ভারতে শীঘ্রই তার নতুন 5G স্মার্টফোন Poco M3 Pro 5G লঞ্চ করতে চলেছে। পোকো-র এই আপকামিং স্মার্টফোনটি থাইল্যান্ডের NBTC তরফে সার্টিফাইট করা হয়েছে। সম্প্রতি আসা FCC রিপোর্টে বলা হয়েছে যে এই ফোন রেডমি নোট 10 5G-র রিব্র্যান্ডেড ভার্সন হিসাবে বাজারে আসতে চলেছে। তবে, সংস্থার পক্ষ থেকে এই সম্পর্কে কোনও অফিসিয়াল খবর দেওয়া হয়েনি।

থাকতে পারে এই দুর্দান্ত ফিচার

Poco M3 Pro 5G ফোনে 1080×2400 পিক্সেল রেজোলিউশন সহ একটি 6.5-ইঞ্চি ফুল HD+ পাঞ্চ-হোল AMOLED ডিসপ্লে পাওয়া যেতে পারে। ফোন 20: 9 এর আসপেক্ট রেশিও এবং 90Hz এর রিফ্রেশ রেট এর সাথে আসতে পারে। সংস্থা এই ফোন 6GB পর্যন্ত RAM এবং 128GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ এর সাথে লঞ্চ করা যেতে পারে। প্রসেসরের কথা বললে, এতে মিডিয়াটেক ডাইমেনসিটি 700 চিপসেট থাকতে পারে।

ফটোগ্রাফির জন্য, সংস্থা এই ফোনে এলইডি ফ্ল্যাশ সহ ট্রিপল রিয়ার ক্যামেরা অফার করতে পারে। এতে 48 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা এবং 2 মেগাপিক্সেল ম্যাক্রো শুটার এবং একটি 2 মেগাপিক্সেল ডেপথ লেন্স দেওয়া হতে পারে। সেলফি এবং ভিডিও কলিং এর জন্য ফোনে 13 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা থাকবে বলে অনুমান করা হচ্ছে।

অপারেটিং সিস্টমের কথা যদি বলি তবে এই ফোনে অ্যান্ড্রয়েড 11 দেওয়া যেতে পারে। ফোনে পাওয়ার দেওয়ার জন্য 33W এর ফাস্ট চার্জিং এর সাথে 5000mAh ব্যাটারি পাওয়া যেতে পারে। কানেক্টিভিটির জন্য ফোনে ডুয়াল-ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ 5.1, GPS এবং USB টাইপ-C পোর্ট দেওয়া যেতে পারে। দামের কথা বললে তবে এটি বাজেট সেগামেন্টে আসতে পারে এবং এর দাম 15 হাজার টাকার কাছাকাছি হতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo