৮ সেপ্টেম্বর ভারতে লঞ্চ হবে Poco M2 স্মার্টফোন, কম দামে থাকবে চোখ ধাঁধানো ফিচার

৮ সেপ্টেম্বর ভারতে লঞ্চ হবে Poco M2 স্মার্টফোন, কম দামে থাকবে চোখ ধাঁধানো ফিচার
HIGHLIGHTS

Poco M2 ফোনটি ৬ জিবি র‌্যাম ভেরিয়েন্টে লঞ্চ করা হবে

Flipkart-এ প্রকাশিত টিজার অনুসারে পোকো এম ২ স্মার্টফোনটি বড় স্ক্রিন সহ আসবে

Poco M2 ফোনে কোয়াড ক্যামেরা সেটআপ দেওয়া হবে

ভারতের বাজারে একগুচ্ছ ফিচার সহ একের পর এক স্মার্টফোন হাজির হচ্ছে। এবার ভারতে আসছে শাওমির সাব-ব্র্যান্ড পোকো-র নতুন ফোন POCO M2। বলে দি যে পোকো-র ফোন গ্রাহকদের কাছে বেশ জনপ্রিয়। বলে দি যে পোকো তার Poco M2 Pro স্মার্টফোনটি জুলাই মাসে লঞ্চ করেছিল। এখন সংস্থা পোকো এম ২ লঞ্চ করতে চলেছে। এই ফোনটি ৮ সেপ্টেম্বর অর্থাৎ কাল ভারতে লঞ্চ করা হবে।

Poco M2 ভারতে আনুষ্ঠানিকভাবে লঞ্চ হওয়ার আগে ফোনের কয়েকটি ফিচার হাইলাইট করা শুরু করে দিয়েছে সংস্থা। সংস্থার তরফ থেকে সম্প্রতি ফোনের একটি টিজার চালু করা হয়। টিজার থেকে জানা গিয়েছে যে এই ফোনটি ৬ জিবি র‌্যাম ভেরিয়েন্টে লঞ্চ করা হবে। সংস্থা আগে জানিয়েছিল সস্তার স্মার্টফোন হবে এবং এটি FHD+ ডিসপ্লে দেওয়া হবে। এবার জানা গেল সংস্থা Poco M2 ফোনে কোয়াড ক্যামেরা সেটআপ দেওয়া হবে। ফ্লিপকার্টে প্রকাশিত টিজার অনুসারে আসন্ন পোকো স্মার্টফোনটিরও বড় স্ক্রিন হওয়ার সম্ভাবনা রয়েছে।

খবরে এমনটি জানা গিয়েছে যে সংস্থাটির আসন্ন ফোন পোকো এম ২ ভারতে সবচেয়ে সস্তা ফোন হবে। তবে সংস্থার তরফে এখনও ফোনের দাম সম্পর্কে কিছুই বলা হয়নি। তবে অনুমান করা হচ্ছে যে পোকো এম ২ ফোনের ৬ জিবি র‌্যাম ভেরিয়েন্টের দাম প্রায় ১০ হাজার টাকা হতে পারে।

সংস্থাটি তরফে ফ্লিপকার্টে প্রকাশিত টিজার থেকে জানা গেছে যে এই আসন্ন স্মার্টফোনে পাঞ্চ-হোল কাটআউট থাকবে। এছাড়াও, এটিতে একটি বড় ব্যাটারি দেওয়ার সম্ভাবনা রয়েছে। বলি যে পোকোর এই আসন্ন ফোনটি কেবল পোকো এম ২ প্রো এর ডাউনগ্রেড সংস্করণ হতে পারে। এটি স্ন্যাপড্রাগন ৭২০ জি প্রসেসর, ৬.৬৭ ইঞ্চি ডিসপ্লে এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ চালু করা হয়েছিল।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo