ভারতে আসছে Poco-র দুর্দান্ত দুটি মোবাইল Poco F2 এবং Poco M3 Pro, জেনে নিন দাম এবং ফিচার

ভারতে আসছে Poco-র দুর্দান্ত দুটি মোবাইল Poco F2 এবং Poco M3 Pro, জেনে নিন দাম এবং ফিচার
HIGHLIGHTS

হায়র বাজেট সেগামেন্টে সংস্থা Poco M3 Pro লঞ্চ করবে, এর পাশাপাশি মিড-রেঞ্জে Poco F2 মোবাইল হবে

পোকো F1 এর সাক্সেসর হিসাবে Poco F2 বাজারে লঞ্চ করা হবে

ভারতে বাজেট এবং মিড-রেঞ্জের স্মার্টফোন ক্যাটাগরিতে নতুন দুটি স্মার্টফোন নিয়ে আসতে চলেছে চিনা সংস্থা Poco। এই দুটি স্মার্টফোন আগামী দিনে বাজারে আসতে চলেছে। যদি দেখা হয় তবে হায়র বাজেট সেগামেন্টে সংস্থা Poco M3 Pro লঞ্চ করবে, এর পাশাপাশি মিড-রেঞ্জে Poco F2 মোবাইল হবে। বলে দি যে ভারতে Poco M সিরিজের মোবাইল বেশ জনপ্রিয় এবং সম্প্রতি বাজারে Poco M3 মোবাইল লঞ্চ করা হয়েছে। এবার সংস্থা Poco M3 Pro এর মাধ্যমে বাজেট সেগামেন্টে আরেকটি দুর্দান্ত স্মার্টফোন আনতে চলেছে। এই মিড-রেঞ্জের স্মার্টফোনে অনেকগুলি দুর্দান্ত বৈশিষ্ট্য থাকতে পারে।

Poco F2 Specifications

পোকো F1 এর সাক্সেসর হিসাবে Poco F2 বাজারে লঞ্চ করা হবে। এই মিড-রেঞ্জ মোবাইলের ফিচার সম্পর্কে যদি কথা বলি, এতে 6.7 ইঞ্চির AMOLED ডিসপ্লে থাকতে পারে, যার ডিসপ্লে রিফ্রেশ রেট হবে 120Hz। Poco F2 ফোন 8 জিবি র‌্যামের পাশাপাশি 128 জিবি এবং 256 জিবি স্টোরেজ অপশন সহ লঞ্চ করা যেতে পারে। আশা করা হচ্ছে যে এই দুর্দান্ত ফোনে Qualcomm Snapdragon 732G প্রসেসর দেওয়া হবে।

ফাঁস হওয়া তথ্য অনুসারে, Poco F2 ফোনে 4,250mAh ব্যাটারি থাকবে, যা রির্ভাস চার্জিং সপোর্ট করবে। ক্যামেরার কথা বললে, ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ পাওয়া যাবে, যার প্রাথমিক সেন্সরটি 64 মেগাপিক্সেল হতে পারে। পোকোর এই ফোন 20 হাজার থেকে 25 হাজার টাকার মধ্যে লঞ্চ করা যেতে পারে।

Poco M3 Pro Specifications

Poco M3 Pro সম্পর্ক যদি কথা বলি তবে, এখনও পর্যন্ত পাওয়া তথ্য অনুযায়ী, এই ফোনে একটি 6.67 ইঞ্চি ডিসপ্লে থাকবে, যার স্ক্রিন রেজোলিউশন 1080×2400 পিক্সেল রয়েছে। অ্যান্ড্রয়েড 10 এর ভিত্তিতে, এই ফোনটি Qualcomm Snapdragon 720G প্রসেসরের সাথে দেখা যাবে। একই সাথে ফোনে 4 জিবি র‌্যাম + 64 জিবি স্টোরেজ এর পাশাপাশি 8 জিবি র‌্যাম + 128 জিবি স্টোরেজ অপশনে লঞ্চ করা যেতে পারে। এই ফোনে 5000mAh ব্যাটারি থাকবে, যা ফাস্ট চার্জিং সপোর্ট করবে। ক্যামেরার কথা বললে, ফোনে 64MP প্রাইমারি সেন্সর সহ কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। এর পাশাপাশি ফোনে 16MP সেলফি ক্যামেরা থাকবে।

Digit.in
Logo
Digit.in
Logo
Compare items
  • Water Purifier (0)
  • Vacuum Cleaner (0)
  • Air Purifter (0)
  • Microwave Ovens (0)
  • Chimney (0)
Compare
0