Poco F3 GT ভারতে আসছে 23 জুলাই, লঞ্চের আগে জানুন দাম এবং ফিচার

Poco F3 GT ভারতে আসছে 23 জুলাই, লঞ্চের আগে জানুন দাম এবং ফিচার
HIGHLIGHTS

মিডিয়াটেক Dimensity 1200 প্রসেসরের সাথে Poco F3 GT লঞ্চ করা হবে

Poco সংস্থা জানিয়েছে যে তার আপকামিং ডিভাইসে 120Hz AMOLED প্যানেল এবং ডলবি সাপোর্ট

Poco F3 GT গনমেটাল সিলভার এবং প্রিডেটর ব্ল্যাক কালারে পাওয়া যাবে

POCO F3 GT Price Specs India Launch Details: Poco F1 এর সাক্সের Poco F3 GT স্মার্টফোন বাজারে আসতে চলেছে। Poco নিশ্চিত করেছে যে ফোনটি ভারতে 23 জুলাই লঞ্চ করবে। ডিভাইসটি Poco F3 GT নামে চালু করা হবে, তবে এটি রেডমির দুর্দান্ত ফোন Redmi K40 Gaming Edition এর রিব্র্যান্ড ভার্সন হবে বলে আশা করা হচ্ছে।

এই ডিভাইসটি সম্পর্কে অনেকগুলি লীক হয়েছে, ইতিমধ্যে এই স্মার্টফোন সম্পর্কে প্রচুর তথ্য বেরিয়ে এসেছে। ফাঁস অনুযায়ী, এই স্মার্টফোন আপনি মিডিয়াটেক ডাইমেনসিটি 1200 SoC প্রসেসর পাওয়া যাবে। Poco সংস্থা জানিয়েছে যে তার আপকামিং ডিভাইসে 120Hz AMOLED প্যানেল এবং ডলবি সাপোর্ট এর সাথে স্টেরিও স্পিকার দেওয়া যেতে পারে। এর সাথে Poco F3 গেমিং ট্রিগার এবং হিট রিমুভাল সিস্টেমের সাথেও আসবে, যাতে স্মার্টফোনটি গরম না হয় এবং ভাল পারফরম্যান্স দেয়। সাম্প্রতিক একটি ফাঁস অনুসারে, Poco F3 GT-র দাম 28,999 টাকা বা 29,999 টাকা থেকে শুরু হতে পারে।

Poco জানিয়েছে যে নতুন ফোনে অ্যান্টি-ফিঙ্গারপ্রিন্ট ম্যাট ফিনিস দেওয়া হবে। এর ফ্রেমটি এরোস্পেস গ্রেড অ্যালুমিনিয়াম এলয় এর হবে। পাশাপাশি এই ফোনটি তিনটি স্টাইলে আনা হবে। এছাড়া সংস্থা এটাও নিশ্চিত করেছে যে মিডিয়াটেক Dimensity 1200 প্রসেসরের সাথে Poco F3 GT লঞ্চ করা হবে।

Poco F3 GT গনমেটাল সিলভার এবং প্রিডেটর ব্ল্যাক কালারে পাওয়া যাবে। ফোনে থাকবে 120Hz এর রিফ্রেশ রেটের সাথে 10-বিট অ্যামোলেড ডিসপ্লে। ডিসপ্লের সাথে HDR 10+ এবং DC ডিমিং এর সাপোর্টও পাওয়া যাবে।

Digit.in
Logo
Digit.in
Logo