ভারতে আসছে শক্তিশালী Poco F3 GT স্মার্টফোন, দুর্দান্ত ফিচার সহ হবে লঞ্চ

ভারতে আসছে শক্তিশালী Poco F3 GT স্মার্টফোন, দুর্দান্ত ফিচার সহ হবে লঞ্চ
HIGHLIGHTS

Poco F3 GT ভারতে চলতি বছরের জুলাই মাসে লঞ্চ হতে চলেছে

Poco F3 GT ফোনে 6.67-ইঞ্চি Full HD+ AMOLED ডিসপ্লে দেওয়া যেতে পারে

Poco F3 GT স্মার্টফোনে অক্টা-কোর MediaTek Dimensity 1200 প্রসেসর দেওয়া হবে

Poco ভারতে তার নতুন স্মার্টফোন Poco F3 GT শিগগিরই আনতে চলেছে। সম্প্রতি সংস্থা নিশ্চিত করেছে যে F-সিরিজে একটি নতুন স্মার্টফোন ভারতে আসবে। আপনি যদি গেমিং লাভার হন তবে Poco F3 GT আপনার জন্য একটি বেস্ট অপশন হতে পারে। পোকো-র F-সিরিজের এটি দ্বিতীয় স্মার্টফোন যা ভারতে লঞ্চ করা হবে, এর আগে 2018 সালে সংস্থা Poco F1 লঞ্চ করেছিল যা বেশ জনপ্রিয় হয়েছিল।

Poco India-র কান্ট্রি ডিরেক্টর অনুজ শর্মা একটি টুইটে জানিয়েছেন, ভারতে F1 এর আসন্ন ফোনে কাজ চলছে এবং শিগগিরই একটি নতুন স্মার্টফোন লঞ্চ করা হবে।

টিজার থেকে জানা গিয়েছে যে Poco F3 GT ভারতে লঞ্চ হতে চলেছে। সংস্থার নতুন স্মার্টফোনটি এই বছরের তৃতীয় প্রান্তিকে চালু করা হবে। টিজারের শেষে 'Q3 Coming Soon' লেখা আছে। এর অর্থ এই যে ফোনটি জুলাই 2021 সালে লঞ্চ করা যেতে পারে। এছাড়া টিজার থেকে এটাও পরিষ্কার হয়ে গেছে যে এই স্মার্টফোনটি MediaTek Dimensity 1200  চিপ পাওয়া যাবে।

Poco F3 GT স্মার্টফোনের বেসিক ফিচার্স

স্পেসিফিকেশন সম্পর্কে কথা বললে, Poco F3 GT ফোনে 6.67-ইঞ্চি Full HD+ AMOLED ডিসপ্লে দেওয়া যেতে পারে, যার আসপেক্ট রেশিও 20:9 হবে এবং এতে কর্নিং গরিলা গ্লাসের প্রটেকশন পাওয়া যাবে। প্রসেসরের কথা বললে এই স্মার্টফোনে অক্টা-কোর MediaTek Dimensity 1200 প্রসেসর দেওয়া হবে।

স্টোরেজ নিয়ে কথা বললে এই স্মার্টফোনে 6GB RAM থাকতে পারে। ক্যামেরা সেটআপ হিসাবে এই স্মার্টফোনে ট্রিপর রিয়ার ক্যামেরা সেটআপ পাওয়া যাবে। এতে প্রথম f / 1.7 অ্যাপারচার সহ একটি 64-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা দেওয়া হবে, দ্বিতীয় 8-মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল শ্যুট এবং তৃতীয় 2-মেগাপিক্সেলের ম্যাক্রো শ্যুটার দেওয়া হবে।

Poco F3 GT ফোনে সেলফি ক্যামেরা হিসাবে, এই স্মার্টফোনের ফ্রন্টে একটি 16-মেগাপিক্সেল ক্যামেরা পাওয়া যাবে। কানেক্টিভিটির জন্য এই স্মার্টফোনে USB টাইপ সি-পোর্ট এবং ওয়াই-ফাই 6 থাকবে। সুরক্ষার কথা বললে, এই স্মার্টফোনটিতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার থাকবে।

ভারতের বাজারে Poco F3 GT-র দাম 30 হাজার টাকার কাছাকাছি হতে পারে। তবে ফোনের দাম কত হবে তা লঞ্চিংয়ের পরেই জানা যাবে।

Digit.in
Logo
Digit.in
Logo