Poco C61 ফোনের দাম, স্পেসিফিকেশন এবং রেন্ডার লিক, শীঘ্রই হবে লঞ্চ

Poco C61 ফোনের দাম, স্পেসিফিকেশন এবং রেন্ডার লিক, শীঘ্রই হবে লঞ্চ
HIGHLIGHTS

Poco কোম্পানি শীঘ্রই ভারতে একটি নতুন স্মার্টফোন Poco C61 লঞ্চ করতে চলেছে

আপকামিং ফোনটি ভারতের সার্টিফিকেশন সাইট BIS সাইটে দেখা গেছে

লিক থেকে জানা গেছে যে আপকামিং ফোনটি 7,499 টাকায় আসবে

Poco কোম্পানি শীঘ্রই ভারতে একটি নতুন স্মার্টফোন Poco C61 লঞ্চ করতে চলেছে। আপকামিং ফোনটি ভারতের সার্টিফিকেশন সাইট BIS সাইটে দেখা গেছে। আশা করা হচ্ছে যে ফোনটি শীঘ্রই ভারতে লঞ্চ হতে পারে।

স্মার্টফোন বাজারে আসার আগেই ফোনের রেন্ডার লিক হয়ে গেছে। পাশাপাশি ফোনের স্পেসিফিকেশনও প্রকাশ হয়েছে। ফোনে ফিচার হিসেবে 4GB RAM, 90Hz রিফ্রেশ রেট সহ ডিসপ্লে এবং 5000mAh ব্যাটারি থাকতে পারে। আসুন জেনে নেওয়া যাক ফোনের কত দাম হবে এবং ফিচার কী।

আরও পড়ুন: Holi 2024 Smartphone offer: 108MP ক্যামেরা সহ 25 হাজারের ফোন 20000 টাকার কমে কেনার সুযোগ!

Poco C 61 ফোনের দাম কত হবে?

আপকামিং পোকো সি ৬১ ফোনের দাম লঞ্চের আগেই লিক হয়ে গেছে। নতুন ফোনটি Poco C51 ফোনের সাক্সেসার হিসেবে আসবে। লিক থেকে জানা গেছে যে আপকামিং ফোনটি 7,499 টাকায় আসবে। এটি একটি এন্ট্রি লেভল ডিভাইস হবে।

Poco C61
আপকামিং পোকো সি ৬১ ফোনের দাম লঞ্চের আগেই লিক হয়ে গেছে

ফোনের আরেকটি ভ্যারিয়্যান্ট আনা হবে যা 6GB RAM এবং 128GB স্টোরেজ সহ আসবে। ফোনের দাম প্রায় 8,499 টাকা হতে পারে বলে আশা করা হচ্ছে। লিক রেন্ডারে ফোনটি কালো, নীল এবং সবুজ রঙে দেখা গেছে।

Poco C61 স্পেসিফিকেশন কী হতে পারে

ডিসপ্লে: আপকামিং পোকো ফোনে 6.71 ইঞ্চি IPS LCD ডিসপ্লে থাকতে পারে। এতে HD রেজোলিউশন দেওয়া হবে। ফোনের ডিসপ্লে 90Hz রিফ্রেশ রেট এবং 500 নিট পিক ব্রাইটনেসে কাজ করে।

প্রসেসর: ডিভাইসে Helio G36 প্রসেসর দেওয়া হবে বলে জানা গেছে। এটি 6GB RAM এবং 128GB স্টোরেজের সাথে পেয়ার করা হবে।

POCO C 61
আপকামিং পোকো সি ৬১ ফোনের দাম লঞ্চের আগেই লিক হয়ে গেছে

ক্যামেরা: ফোনে রিয়ার সাইড ডুয়াল ক্যামেরা সেটআপ দেখা যেতে পারে। রিয়ারে 8 মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর থাকবে বলে জানা গেছে। সেলফির জন্য ফোনে 5 মেগাপিক্সেল ক্যামেরা থাকতে পারে।

ব্যাটারি: স্মার্টফোনে পাওয়ার দিতে এতে 5000mAh ব্যাটারির ক্ষমতা দেওয়া হবে। এর সাথে 10W চার্জিং স্পিড দেওয়া যেতে পারে, যা Type-C পোর্টের সাথে থাকবে।

আরও পড়ুন: iQOO Neo 9 Pro Sale: প্রিমিয়াম ফোনের সস্তা ভ্যারিয়্যান্টের সেল শুরু, 2000 টাকা কম দামে কেনার সুযোগ

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo