আজ ভারতে আসছে Poco C3, জেনে নিন কত হবে দাম ও ফিচার

আজ ভারতে আসছে Poco C3, জেনে নিন কত হবে দাম ও ফিচার
HIGHLIGHTS

Poco C3 ভারতে 6 অক্টোবর অর্থাৎ আজ দুপুর ১২ টায় লঞ্চ করা হবে

Poco C3 সংস্থার Redmi 9C-র রিব্র্যান্ড হিসাবে আসবে

Redmi 9C ফোনে অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক MIUI 11 থাকবে

Poco-র নতুন এবং বাজেট স্মার্টফোন Poco C3 ভারতে আসতে চলেছে আজ। Poco C3 আজ অর্থাৎ 6 অক্টোবর ভারতের বাজারে হাজির হবে। পোকো ইন্ডিয়া একটি টুইট করে এই খবরটি জানিয়েছে। তবে এখনও পর্যন্ত পোকোর নতুন ফোনের বিশেষ কোনও ফিচার জানা যায়নি, তবে অনুমান করা হচ্ছে যে Poco C3, Redmi 9C-র রিব্র্যান্ড হিসাবে বাজারে আসবে। বলে দি যে রেডমি ৯ সি চলতি বছরে জুন মাসে মালয়েশিয়ায় লঞ্চ করা হয়েছিল।

Poco C3-র অনুমানিত দাম

Poco C3 ভারতে 6 অক্টোবর অর্থাৎ আজ দুপুর ১২ টায় লঞ্চ করা হবে। আপনি এই ফোনটির লঞ্চ ইভেন্ট অনলাইনে লাইভ দেখতে পাবেন। তবে এখনও Poco C3 ফোনের দাম সম্পর্কে কোনও সঠিক তথ্য পাওয়া যায়নি।

তবে অনুমান করা হচ্ছে য়ে ভারতে পোকো সি ৩ ফোনের দাম হবে ১০,৯৯০ টাকার কাছাকাছি হতে পারে। এই দামে ফোনের 4 জিবি র‌্যাম এবং 64 জিবি স্টোরেজ ভেরিয়েন্ট পাওয়া যাবে।

Poco C3 এর স্পেসিফিকেশন

যেমনটি অনুমান করা হচ্ছে যে Poco C3 সংস্থার Redmi 9C-র রিব্র্যান্ড হিসাবে আসবে। তবে পোকো সি ৩ ফোনের ফিচারগুলি রেডমি ৯ সি এর মতো হবে।

Redmi 9C ফোনে অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক MIUI 11 থাকবে। এছাড়াও এই ফোনে 6.53 ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে পাওয়া যাবে। ফোনটিতে মিডিয়াটেক হেলিও G35 প্রসেসর পাবেন 4 জিবি র‌্যাম এবং এক্সপেন্ডেবল মেমরির থাকবে।

Poco C3 ফোনের ক্যামেরার কথা বললে, এই ফোনে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে, যার মূল ক্যামেরাটি ১৩ মেগাপিক্সেলের, দ্বিতীয় লেন্সটি ২ মেগাপিক্সেল ম্যাক্রো এবং তৃতীয় লেন্সটি ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর থাকবে। পাশাপাশি সেলফির জন্য এই ফোনটিতে ৫ মেগাপিক্সেল ক্যামেরা পাবেন।

Redmi 9C ফোনের ৫০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে যা ১০ ওয়াটের ফাস্ট চার্জিংকে সপোর্ট করে। ফোনটিতে 3.5mm অডিও জ্যাক, 4G LTE, ওয়াই-ফাই এবং মাইক্রো ইউএসবি পোর্টের মতো ফিচার রয়েছে। ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস আনলকও রয়েছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo