ভারতেও লঞ্চ করা হবে Google Pixel 5a স্মার্টফোন, BIS-এ হল লিস্ট

ভারতেও লঞ্চ করা হবে Google Pixel 5a স্মার্টফোন, BIS-এ হল লিস্ট
HIGHLIGHTS

Google Pixel 5A ভারতেও লঞ্চ করা হবে, এটি BIS-এ লিস্ট করা হয়েছে

Google তার নতুন ফোন Pixel 5a 11 জুন লঞ্চ করতে পারে

Google Pixel 5a স্মার্টফোনের গ্রাহকরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন। রিপোর্টে মতে, সংস্থা এই ফোন 11 জুন লঞ্চ করতে পারে। ফোন সম্পর্কে লেটেস্ট খবর অনুসারে, এটি BIS অর্থাৎ বিউরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ড এর লিস্ট করা হয়েছে। এই লিস্টিংয়ের পরে এখন এটা সিদ্ধান্ত নেওয়া হয়েছে যে Google Pixel 5A ভারতেও লঞ্চ করা হবে। তবে, ভারতে এই ফোনের লঞ্চের তারিখ সম্পর্কে কোনও খবর এখনও জানা যায়নি।

Google Pixel 5A ফোনে পাওয়া যাবে এই ফিচার এবং স্পেসিফিকেশন

ফোনে সংস্থা 6.2-ইঞ্চি ফুল এইচডি + ডিসপ্লে দিতে পারে। ডিসপ্লের রেজোলিউশন হবে 1080×2340 পিক্সেল এবং ফোনের স্ক্রিনটি OLED হবে। পাঞ্চ-হোল ডিসপ্লে ডিজাইনের এই ফোনে সংস্থা 90Hz এর রিফ্রেশ রেট দেবে।

ফোনে 6 জিবি র‌্যাম এবং 128 জিবি ইন্টারনাল স্টোরেজ এর সাথে অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন 750G প্রসেসর পাওয়া যাবে। ফটোগ্রাফির জন্য সংস্থা এই ফোনে LED ফ্ল্যাশ সহ ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ দেবে। এতে 13-মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড এঙ্গেল লেন্স রয়েছে 12.2-মেগাপিক্সেল প্রাথমিক সেন্সর। সেলফির জন্য এই ফোনটিতে একটি 8 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাবেন।

ফিজিকাল ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ এই ফোনে ফাস্ট চার্জিং সপোর্ট সহ 3,480mAh ব্যাটারি থাকতে পারে। ওএস সম্পর্কে কথা বললে, এই ফোন অ্যান্ড্রয়েড 11 অপারেটিং সিস্টেমে কাজ করবে। কানেক্টিভিটির জন্য এতে ওয়াই-ফাই 6, ব্লুটুথ 5.0, জিপিএস, এনএফসি, 3.5 হেডফোন জ্যাক এবং ইউএসবি টাইপ-সি পোর্ট পাবেন। ফোনের দাম সম্পর্কে বলা হচ্ছে যে এটি প্রায় 32 হাজার টাকার কাছাকাছি দামে বাজারে আসতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo