স্ন্যাপড্র্যাগন 710 র সঙ্গে Oppo RENO Z লঞ্চ হল এর দাম আর স্পেক্স জানুন

স্ন্যাপড্র্যাগন 710 র সঙ্গে Oppo RENO Z লঞ্চ হল এর দাম আর স্পেক্স জানুন
HIGHLIGHTS

ডুয়াল ক্যামেরার সঙ্গে Oppo Reno Z এল

ইউরোপের বাজারে Oppo Reno Z এসেছে

Oppo Reno Z য়ের দাম €150

ওপ্পো তাদের লেটেস্ট স্মার্টফোন Oppo Reno Z ইউরোপের বাজারে এসেগেছে। আর এটি কোম্পানির একটি মিড রেঞ্জ ফোন যা waterdrop notch, Snapdragon 710 SoC,আর ডুয়াল ক্যামেরা সেটআপের সঙ্গে এসেছে। আর এই ফোনটি আশার পরে এটা নিশ্চিত হওয়া গেছে যে Reno সিরিজের ফোনের লাইন আপ বাড়ছে। আর যখন Reno 10x Zoom,আর Reno 5G ভেরিয়েন্ট লঞ্চ করা হয়েছে সেখানে এবার রেনো লাইনআপে Reno Zও এসেছে।

OPPO RENO Z ফোনের দাম আর কবে কোথায় পাওয়া যাবে

Oppo Reno Z ফোনটির দামের বিষয়ে যদি বলি তবে এই ফোনটি  €150 মানে প্রায় 11,700টাকাতে লঞ্চ করা হয়েছে। আর এই ফোনটি কোম্পানি 2019 সালের জুন মাসে সেল করবে। আর এই ফোনটি দুটি কালার ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে যার মধ্যে একটি Ocean Green আর Jet Black কালার আছে। আর সেখানে ইউরোপের বাজার ছাড়া এই ফোনটি আর কবে বা কোথায় আসবে সেই বিষয়ে কিছু জানা জায়নি।

OPPO RENO Z ফোনটির স্পেসিফিকেশান

ওপ্পো Reno Z ফোনটির স্পেসিফিকেশানের বিষয়ে যদি বলি তবে এই ফোনে আপনারা 6.4 ইঞ্চির FHD+ ডিসপ্লে পাবেন যা 19:5:9 অ্যাস্পেক্ট রেশিওর। আর এই ফোনে ওয়াটার ড্রপ নচ আছে। আর এই ফোনটি ফুল স্ক্রিন ডিসপ্লে পাতলা বেজেল আর ফিঙ্গারপ্রিন্ট সেন্সারের সঙ্গে আসবে। আর এই ফোনে 3950mAh ব্যাটারি, 20W VOOC 3.0 ফ্ল্যাশ চার্জ প্রযুক্তির সাপোর্ট দেওয়া হয়েছে।

এই ফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 710 চিপসেট দেওয়া হয়েছে যা 6GB র‍্যামের। আর এই ফোনে 128GB ইন্টারনাল স্টোরেজ আছে যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এক্সপেন্ড করা যায়। আর এবার যদি ছবি তোলার দিকটি দেখি তবে এই ফোনে আপনারা রেয়ারে ডুয়াল ক্যামেরা সেটআপ পাবেন। আর এতে 48MP Sony IMX586প্রাইমারি সেন্সারের সঙ্গে 5MP র সেকেন্ডারি ডেপথ সেন্সার পাবেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo