ডিসেম্বর মাসে 64MP ক্যামেরার ওপ্পো রেনো S ফোনটি লঞ্চ করা হতে পারে

ডিসেম্বর  মাসে 64MP ক্যামেরার ওপ্পো রেনো S ফোনটি লঞ্চ করা হতে পারে
HIGHLIGHTS

Oppo Reno S স্মার্টফোনের বিষয়ে জানা গেছে যে এই ফোনটি এই বছরের ডিসেম্বর মাসে লঞ্চ করা হতে পারে

আর এর সঙ্গে এই ফোনে 65W ফাস্ট সুপার VOCC 2.0 চার্জ থাকতে পারে

ফোনে আপনারা একটি 64MP র ক্যামেরতা পাবেন

ভারতে ওপ্পো তাদের রেনো সিরিজের নতুন ফোন আনতে পারে। আর এই ফোনটি Oppo Reno S ফোন হিসাবে লঞ্চ করা হতে পারে। আর এই ফোনটি Note 8 Pro  আর Realme XT র মতন 64MP  ক্যামেরার সঙ্গে আসবে। আর এই ফোন ভারতে ডিসেম্বরে আসতে পারে বলে জানা গেছে। আর এই ফোনটি অনলাইন আর অফলাইনে কেনা যাবে। ভারতে এই ফোনটি ওপ্পো রেনো জেনারেশানের নতুন ফোন হিসাবে আসবে।

আর একটি রিপোর্ট অনুসারে এই ফোনটি একটি প্রিমিয়াম সেগমেন্টের ফোন হতে পারে, আর এই ফোনের দাম 40,000 টাকার কাছাকাছি হবে। আর এর সঙ্গে এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855+ চিপসেটের সঙ্গে আসবে। আর এই ফোনে আপনারা 65W সুপার VOCC 2.0 ফাস্ট চার্জিং সাপোর্ট পাবেন। আর এর সঙ্গে Oppo Reno Ace ও লঞ্চ করা হয়েছে তবে এই দুটি ফোনের ক্যামেরা মধ্যে পার্থক্য দেখা যাবে।

Oppo Reno Ace ফোনটি ওয়েবোতে পোস্ট করা হয়েছে আর তা থেকে জানা গেছে যে Oppo Reno Ace Gundam Edition ফোনে 48MP র প্রাইমারি ক্যামেরা দেওয়া হবে। আর এই ফোনে ডুয়াল ওয়াইফাই সাপোর্ট আছে। আর ওয়েবোতে শিন বলেছে যে রেনো Ace 18W PD র সঙ্গে 18W কুইক চার্জ আর 20W VOCC ফ্ল্যাশ চার্জ সাপোর্ট যুক্ত। আর এর আগের রিপোর্টে ডিভাইসে 65W ফাস্ট চার্জের বিষয়ে বলা হয়েছিল।

Shen জানিয়েছে যে Oppo Reno Aceর ডুয়াল স্পিকার সেটআপ থাকবে আর যা সিনেমা অভিজ্ঞতা ভাল করবে। আর এর আগের লিক অনুসারে জানা গেছে যে Oppo Reno Ace ফোনটির ক্যামেরা সেটআপ কোয়াড ক্যামেরার হবে যা 48MP+13MP+8MP+2MPর সেন্সারের হবে। আর এই স্মার্টফোনের মেজারমেন্ট 161.0×75.7×8.7mm হবে। আর এই ফোনে আপনারা 6.5 ইঞ্চির AMOLED ডিসপ্লে পাবেন যা HD+ রেজিলিউশান পাবে আর এই ফোনে 4000mAh য়ের ব্যাটারি থাকতে পারে।

Digit.in
Logo
Digit.in
Logo