Oppo Reno 8T 5G ফোনে বাম্পার সেল, 10 হাজার টাকা পর্যন্ত হল সস্তা

Oppo Reno 8T 5G ফোনে বাম্পার সেল, 10 হাজার টাকা পর্যন্ত হল সস্তা
HIGHLIGHTS

Flipkart থেকে OPPO Reno 8T 5G সস্তা দামে অর্ডার করতে পারেন

আপনি Reno 8T 5G ফোন 23% ডিস্কাউন্টের পরে 29,999 টাকায় কিনতে পারবেন

Oppo-এর এই ফোন 108 মেগাপিক্সেল ক্যামেরা সহ আসে

আপনিও যদি দীর্ঘদিন ধরে একটি ভাল 5G স্মার্টফোন কেনার কথা ভাবছেন, যা ভাল ক্যামেরা ফিচার অফার করে, তবে আপনি Oppo Reno 8T 5G বেছে নিতে পারেন। Oppo-এর এই ফোন 108 মেগাপিক্সেল ক্যামেরা সহ আসে। এই স্মার্টফোনটি লঞ্চের এক মাস পরেই দামের তুলনায় অনেক কম দামে কেনা যাবে। অফারের মাধ্যমে প্রায় 40 হাজার দামের এই ফোনটি মাত্র 3000 টাকায় কেনা যাবে।

আপনি Flipkart থেকে OPPO Reno 8T 5G সস্তা দামে অর্ডার করতে পারেন। এই ফোনের MRP হল 38,999 টাকা এবং আপনি এটি 23% ডিস্কাউন্টের পরে 29,999 টাকায় কিনতে পারবেন। এছাড়া এই ফোনে 27,000 টাকা পর্যন্ত Exchange Offer দেওয়া হচ্ছে। সমস্ত অফার মিলিয়ে এই ফোনের দাম পরবে 2,999 টাকা।

এছাড়া, এই ফোনে অনেক ব্যাঙ্ক অফারও দেওয়া হচ্ছে।

Reno 8t 5G price

1- আপনি SBI ক্রেডিট কার্ডের মাধ্যমে EMI পেমেন্ট করে 10% ইনস্ট্যান্ট ছাড় পেতে পারেন।

2- এছাড়াও আপনি Flipkart Axis Bank কার্ড থেকে পেমেন্ট করলে 5% ক্যাশব্যাক পেতে পারেন।

ফোনে 1 বছরের ওয়ারেন্টি দিচ্ছে Oppo। যদিও এক্সেসরিজে আলাদা 6 মাসের ওয়ারেন্টি দেওয়া হচ্ছে। আসুন জেনে নেওয়া যাক কী ফিচার রয়েছে ফোনে…

কী কী ফিচার নিয়ে লঞ্চ করল এই ফোন?

Oppo Reno 8T 5G ফোনে আছে 120 Hz রিফ্রেশ রেট সহ 6.7 ইঞ্চির একটি AMOLED ডিসপ্লে। এই ডিসপ্লেটি কার্ভড। এখানে আছে 93% স্ক্রিন টু বডি রেশিও। Snapdragon 696 প্রসেসরের সাহায্যে এটি পরিচালিত হবে। এখানে চার ধারে বেজেল দেখা যাবে। Oppo Reno 8T 5G ফোনটির ওজন মাত্র 171 গ্রাম। ফলে ভীষণই হালকা যে বোঝা যাচ্ছে। গ্রাহকরা এখানে 8 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ পেয়ে যাবেন। তবে এই স্টোরেজ 1TB পর্যন্ত বাড়ানো যেতে পারে। কেউ চাইলে মাইক্রো এসডি কার্ড ব্যবহার করে স্টোরেজ বাড়াতে পারবেন। এখানে আছে 8 GB ভার্চুয়াল RAM। এই ফোনটি 7.7mm চওড়া। 

Oppo Reno 8T 5G

ট্রিপল রিয়ার ক্যামেরা আছে এই ফোনে। 108 মেগাপিক্সেলের একটি প্রাইমারি সেন্সর আছে এখানে। সঙ্গে মিলবে দুটি 2 মেগাপিক্সেলের ক্যামেরা। কেউ চাইলে এই ক্যামেরার সাহায্যে 40 গুণ পর্যন্ত জুম করতে পারবেন। আর সেলফি তোলা এবং ভিডিও কলের জন্য এই ফোনে আছে 32 মেগাপিক্সেলের একটি সেন্সর। এই ফ্রন্ট ক্যামেরাতে আছে Selfie HDR, পোট্রেট মোড, ডুয়াল নিউ ভিডিও করার অপশন। এছাড়া যেটা বিশেষ উল্লেখযোগ্য এই বিষয়ে বিষয়ে।

ক্যামেরায় আল্ট্রা হাই রেজোলিউশন আছে যেখানে যুক্ত করা আছে Nona Pixel Plus। অর্থাৎ একসঙ্গে 9টি পিক্সেল মিশিয়ে একটা বড় পিক্সেল তৈরি করা হয়েছে। ফলে আপনি যখন ছবি তুলবেন তখন লাইট অ্যাবসর্ব করে নেবে Oppo Reno 8T 5G। তাই এই ফোন দিয়ে ছবি তুললে সেটা যে দুর্দান্ত মানের ছবি হবে সেট আর বলার অপেক্ষা রাখে না। এখানে ক্যামেরায় AI সাপোর্ট পাওয়া যাবে। 67W ফাস্ট চার্জিং এর সুবিধা সহ 4800 mAh ব্যাটারি আছে এই ফোনে। ফলে এটি 0 থেকে full চার্জ হতে মাত্র 44 মিনিট সময় নেবে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo