Oppo Reno 8T 5G লঞ্চ হল দেশে, রয়েছে 108 মেগাপিক্সেলের ক্যামেরা সহ দুর্দান্ত ফিচার

Oppo Reno 8T 5G লঞ্চ হল দেশে, রয়েছে 108 মেগাপিক্সেলের ক্যামেরা সহ দুর্দান্ত ফিচার
HIGHLIGHTS

ভারতে লঞ্চ করে গেল Oppo Reno 8T 5G

এটি ফোনে আছে 108 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা

গ্রাহকরা এটি 10 ফেব্রুয়ারি থেকে 29,999 টাকায় কিনতে পারবেন

Oppo এর নতুন ফোন ভারতে লঞ্চ করে গেল। এই ফোনটির নাম Oppo Reno 8T 5G। বহুদিন ধরেই এই ফোনটি নিয়ে নানা জল্পনা চলছিল অবশেষে সমস্ত জল্পনার অবসান মিটিয়ে আত্মপ্রকাশ করল এটি। আগামী 10 ফেব্রুয়ারি থেকে এই ফোনটি ভারতে কেনা যাবে। 29,999 টাকা দাম রাখা হয়েছে। গ্রাহকরা, যাঁরা এই ফোন কিনতে চান তাঁরা এটিকে Flipkart এবং Oppo Store সহ বিভিন্ন রিটেল দোকান থেকে কিনতে পারবেন। ইতিমধ্যেই এই ফোনের প্রিবুকিং শুরু হয়ে গিয়েছে। 

3 ফেব্রুয়ারি দেশে লঞ্চ করেছে Oppo Reno 8T 5G। এদিন থেকেই ফোনটি প্রিবুক করা যাচ্ছে। গ্রাহকরা চাইলে পুরনো ফোনের বদলে এই নতুন ফোন কিনতে পারবেন। Flipkart এ এক্সচেঞ্জ অফার রয়েছে এটার উপর। সেক্ষেত্রে আপনি 20,000 টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। 5% ক্যাশব্যাক অফার থাকবে এই ফোনে। 

কী কী ফিচার নিয়ে লঞ্চ করল এই ফোন?

Oppo Reno 8T 5G ফোনটিতে আছে 120 Hz রিফ্রেশ রেট সহ 6.7 ইঞ্চির একটি AMOLED ডিসপ্লে। এই ডিসপ্লেটি কার্ভড। এখানে আছে 93% স্ক্রিন টু বডি রেশিও। Snapdragon 696 প্রসেসরের সাহায্যে এটি পরিচালিত হবে। এখানে চার ধারে বেজেল দেখা যাবে। Oppo Reno 8T 5G ফোনটির ওজন মাত্র 171 গ্রাম। ফলে ভীষণই হালকা যে বোঝা যাচ্ছে। গ্রাহকরা এখানে 8 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ পেয়ে যাবেন। তবে এই স্টোরেজ 1TB পর্যন্ত বাড়ানো যেতে পারে। কেউ চাইলে মাইক্রো এসডি কার্ড ব্যবহার করে স্টোরেজ বাড়াতে পারবেন। এখানে আছে 8 GB ভার্চুয়াল RAM। এই ফোনটি 7.7mm চওড়া। 

Oppo Reno 8T 5G

ট্রিপল রিয়ার ক্যামেরা আছে এই ফোনে। 108 মেগাপিক্সেলের একটি প্রাইমারি সেন্সর আছে এখানে। সঙ্গে মিলবে দুটি 2 মেগাপিক্সেলের ক্যামেরা। কেউ চাইলে এই ক্যামেরার সাহায্যে 40 গুণ পর্যন্ত জুম করতে পারবেন। আর সেলফি তোলা এবং ভিডিও কলের জন্য এই ফোনে আছে 32 মেগাপিক্সেলের একটি সেন্সর। এই ফ্রন্ট ক্যামেরাতে আছে Selfie HDR, পোট্রেট মোড, ডুয়াল নিউ ভিডিও করার অপশন। এছাড়া যেটা বিশেষ উল্লেখযোগ্য এই বিষয়ে বিষয়ে।

ক্যামেরায় আল্ট্রা হাই রেজোলিউশন আছে যেখানে যুক্ত করা আছে Nona Pixel Plus। অর্থাৎ একসঙ্গে 9টি পিক্সেল মিশিয়ে একটা বড় পিক্সেল তৈরি করা হয়েছে। ফলে আপনি যখন ছবি তুলবেন তখন লাইট অ্যাবসর্ব করে নেবে Oppo Reno 8T 5G। তাই এই ফোন দিয়ে ছবি তুললে সেটা যে দুর্দান্ত মানের ছবি হবে সেট আর বলার অপেক্ষা রাখে না। এখানে ক্যামেরায় AI সাপোর্ট পাওয়া যাবে। 67W ফাস্ট চার্জিং এর সুবিধা সহ 4800 mAh ব্যাটারি আছে এই ফোনে। ফলে এটি 0 থেকে full চার্জ হতে মাত্র 44 মিনিট সময় নেবে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo