মাত্র 40 দিনে Oppo Realme 1 স্মার্টফোনটি নতুন সেল রেকর্ড করেছে

মাত্র 40 দিনে Oppo Realme 1 স্মার্টফোনটি নতুন সেল রেকর্ড করেছে
HIGHLIGHTS

Oppo বলেছে যে তারা প্রায় 40 দিনের মধ্যে নিজেদের Oppo Realme 1 স্মার্টফোনটি প্রায় 4 লাখ ইউনিট বিক্রি করেছে, কোম্পানি অনুসারে এও মনে করা হয় যে কোম্পানি তাদের প্রথম ফ্ল্যাশ সেলে স্মার্টফোনটি মাত্র 2 মিনিটে সোল্ড আউট করে দিয়েছে

Oppo র প্রথম সাব ব্র্যান্ড Realmeর প্রথম স্মার্টফোন OppoRealme1 প্রথম ডিভাইস। আর কোম্পানি অনুসারে এই ডিভাইসটি বিগত কয়েক দিনে অনলাইনে নিজের ছাপ রেখেছে। আপনাদের বলে রাখি যে প্রায় 4 লাখ ইউনিটের সেল হয়ে গেছে। আর এছাড়া এও বলা হচ্ছে যে এটি নিজের প্রথম ফ্ল্যাশ সেলে অ্যামাজন ইন্ডিয়াতে 2 মিনিটের মধ্যে সোল্ড আউট হয়ে গেছিল। আর এটি প্রায় গত  2 মাসের মধ্যে অ্যামাজান ইন্ডিয়াতে বেস্ট সেলিং স্মার্টফোন হিসাবে উঠে এসেছে।

এই ডিভাইসটির দাম কম আর সেই তুলনায় স্পেক্স ভাল আর তাই এটি সবার পছন্দ হয়েছে আর এছাড়া এই ডিভাইসটি লঞ্চ হওয়ার সময় থেকেই বলা হচ্ছিল যে এটি সাওমির Xiaomi Redmi Note 5 আর honor য়ের বেশি কিছু ডিভাইসকে করা টক্কর দেবে। আর সেই কথা সত্যি করে এই ফোন গুলি থাকলেও বাজারে ওপ্পোর এই নতুন সাবব্র্যান্ডের ফোনটি নিজের যায়গা করতে সফল হয়েছে।

আমরা যদি এই ডিভাইসের ফিচার আর দামের বিষয়ে কথা বলি তবে দেখা যাবে যে এটি ভারতে বেশ কিছু ভেরিয়েন্টের সঙ্গে লঞ্চ করা হয়েছে। এই ফোনে 3GB র‍্যাম মডেল আপনারা 8,990 টাকায় কিনতে পারবেন। আর এর 6GB র‍্যাম আর 128GB স্টোরে ভেরিয়েন্টে আপনারা 13,990টাকায় কিনতে পারবেন। আর এই ফোনের 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ ভেরিয়েন্ট আপনারা মাত্র 10,990 টাকায় কিনতে পারবেন।

আর আমরা যদি এই ডিভাইসের ফিচার্সের বিষয়ে কথা বলি তবে আপনাদের বলে রাখি যে এটি ব্ল্যাক ফিনিশিংয়ের সঙ্গে লঞ্চ করা হয়েছে আর এর ব্যাক বেশ স্পেল্টিক আর এই ফোনে 12 ল্যেয়ার ন্যানো টেক মেটিরিয়ালের সঙ্গে লঞ্চ করা হয়েছে। এই স্মার্টফোনে আপ্ন্রা একটি 6ইঞ্চির FHD+ ডিসপ্লে পাবেন। আর এছাড়া এতে আপনারা মিডিয়াটেক হেলিও P60 চিপসেট পাবেন আর এর সঙ্গে এই ফোনটি ডুয়াল 4G সিম সাপোর্ট করে। আর এই ফোনে 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ ভেরিয়েন্ট ছাড়া 4GB র‍্যাম আর 64GB ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্ট আর 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ ভেরিয়েন্টের সঙ্গে লঞ্চ করা হয়েছে।

এই ফোনে আপনারা মাইক্রোএসডি কার্ড দিয়ে স্টোরেজকে 128GB পর্যন্ত বাড়াতে পারবেন। আর কোম্পানি বলেছে যে এই স্মার্টফোনটি Xiaomi Redmi Note 5 Pro আর Asus Zenfone Max Pro M1 স্মার্টফোনকে করা প্রতিযোগিতা দেবে। আর এই ফোনে 3410mAh য়ের ব্যাটারি আছে। আর এটি AI ব্যাটারি মেজারমেন্ট যুক্ত।

এই ফোনটি অ্যান্ড্রয়েড Oreo নির্ভর OS 5.0 র সঙ্গে লঞ্চ করা হয়েছে। এই ডিভাইসটিতে কোম্পানি 13মেগাপিক্সলাএর রেয়ার আর 8মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরার সঙ্গে লঞ্চ করেছে। আর এই ডিভাইসের একটি বড় বৈশিষ্ট্য এই যে এই ডিভাইসে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার নেই তবে তার বদলে এই ফোনে ফেস আনলক ফিচার দেওয়া হয়েছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo