বাজারে আসলো ক্যামেরা সেন্ট্রিক ওপ্পো R9s এবং R9s প্লাস স্মার্টফোন

বাজারে আসলো ক্যামেরা সেন্ট্রিক ওপ্পো R9s এবং R9s প্লাস স্মার্টফোন
HIGHLIGHTS

এই দুটি স্মার্টফোনে 16MP ফ্রন্ট ক্যামেরা f/2.0 অ্যাপারচার এর সঙ্গে-সঙ্গে একটি নতুন প্রি-বোকে ইফেক্ট আলগোরিদিম ও উপস্থিত রয়েছে.

অবশেষে, ওপ্পো তার দুটি নতুন ক্যামেরা সেন্ট্রিক ফোনস ওপ্পো R9s এবং R9s প্লাস কে চালু করে. এই দুটি স্মার্টফোনের ঘোষণা মার্চে ঘোষণা করা হয়েছিল এবং এই স্মার্টফোন কে এখন গিয়ে লঞ্চ করে. এই স্মার্টফোনের ক্যামেরা খুবই বিশেষ কারণ এতে রয়েছে 16MP ফ্রন্ট ক্যামেরা রয়েছে. এর দ্বারা আপনি ভালো সেলফি নিতে পারেন কোম্পানি এইটা দাবি করেন.

আরও দেখুন : স্মার্টফোন নয়, Nokia বাজারে আনছে অ্যান্ড্রয়েড ট্যাবলেট

যদি এই স্মার্টফোনের ফিচর্স নিয়ে কথা বলি তো ওপ্পো R9s স্মার্টফোনে 5.5 ইঞ্চি FHD ডিসপ্লে 2.5D কাবার্ড গরিলা গ্লাস 5 প্রটেকশন এর সঙ্গে দেওয়া হয়েছে. এছাড়া স্মার্টফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন 625 প্রসেসর এর সঙ্গে অ্যাড্রিনো 506 GPU দেওয়া হয়. সঙ্গে বলে দি যে এই স্মার্টফোনে আপনি 4GB RAM- র এর সঙ্গে 64GB স্টোরেজ দেওয়া হয়েছে. আপনি মাইক্রোএসডি কার্ডের সাহায্যে এটি বাড়াতে পারেন. এই স্মার্টফোনে 3010mAh ক্ষমতা ব্যাটারি পাবেন, যা VOOC ফাস্ট চার্জিং এর সঙ্গে উপস্থিত রয়েছে.

এবার ওপ্পো R9s প্লাস এর স্পেকস নিয়ে বলি তো এতে 6 ইঞ্চি ডিসপ্লে 1080 রেজল্যুশন সঙ্গে দেওয়া হয়. সঙ্গে এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন 653 প্রসেসর, 6GB RAM এবং 64GB বিস্তারযোগ্য স্টোরেজ দেওয়া হয়েছে. সঙ্গে এতে 4000mAh ক্ষমতা ব্যাটারি রয়েছে, যা VOOC ফাস্ট চার্জিং এর সঙ্গে উপস্থিত রয়েছে.

এছাড়া এই দুটি স্মার্টফোনেই 16MP ইমেজ সেন্সর ব্যাক এবং ফ্রন্ট দুটি দিকেই পাওয়া যাচ্ছে.

আরও দেখুন : এবার ওয়ানপ্লাস দিছে দিওয়ালি তে মাত্র ১ টাকায় স্মার্টফোন

আরও দেখুন : এয়ারটেলের 10GB 4G ডেটা অফার এখন সব 4G স্মার্টফোনের জন্য উপলব্ধ

Digit NewsDesk

Digit NewsDesk

Digit News Desk writes news stories across a range of topics. Getting you news updates on the latest in the world of tech. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo