Oppo R15 Neo CPH1851 কোড নেমের সঙ্গে NCC তে দেখা গেছে

Oppo R15 Neo CPH1851 কোড নেমের সঙ্গে NCC তে দেখা গেছে
HIGHLIGHTS

তাইওয়ানের ন্যাশানাল কমিউনিকেশান (NCC) তে Oppo CPH1851 ডিভাইসটি দেখা গেছে এটি Oppo R15 Neo হতে পারে

তাইওয়ানের ন্যাশানাল কমিউনিকেশান কমিশান (NCC) তে Oppo CPH1851 কোডনেমের সঙ্গে Oppo র নতুন ডিভাইসটি দেখা গেছে। সার্টিফিকেশান ওয়েবসাইটে ডিভাইসের বেশ কিছু ছবি দেখা গেছে যার মধ্যে স্মার্টফোনের সব অ্যাঙ্গেলই দেখা গেছে। আর অল্প কিছুদিন আগেই Oppo CPH1851 ব্লুটুথ SIG আর Wi-Fi অ্যালায়ান্সে দেখা গেছিল আর লিস্টে দেখানো হয়েছিল যে এই ডিভাইসটি বাজারে Oppo R15 Neo বা Oppo AX5 নামে লঞ্চ করা হতে পারে।

NCCর এই ছবি থেকে জানা গেছে যে Oppo র এই স্মার্টফোনটি হরাইজেন্টাল ডুয়াল ক্যামেরা সেটআপ যুক্ত হবে। Oppo R15 Neo ফোনে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার থাকবেনা।

NCC কোন স্পেসিফিকেশান লিস্টেড করেনি, কিন্তু দেখা গেছে যে এই ডিভাইসটি Oppo R15 য়ের মতন নচ ডিসপ্লে যুক্ত হবে। নচে কোম্পানির সেলফি ক্যামেরা আর একটি ইয়ারপিসের জায়গা আছে। বা দিকে ভলিউম রকার আছে আর ডান দিকে পাওয়ার বটন আছে। নিচের দিকে স্পিকার গ্রিল, স্ট্যান্ডার্ড মাইক্রো USB পোর্ট আর 3.5mm অডিও জ্যাক আছে।

Oppo CPH1851 TENAA তে দেখা Oppo PABMOO/PABTOO র ছবির সঙ্গে মিলে গেছে। আর যদি দেখা হয় তবে দেখা যাবে যে এই ডিভাইসে 6.2 ইঞ্চির HD+ ডিসপ্লে থাকতে পারে আর এই ডিভাইসে 1.8GHz অক্টা-কোর প্রসেসার, 3GB বা 4GB র‍্যাম আর 64GB ইন্টারনাল স্টোরেজ আছে। TENAA অনুসারে ডিভাইসের ব্যাকে 13 আর 2 মেগাপিক্সালের ডুয়াল ক্যামেরা আছে আর সেলফির জন্য এই ফোনে 8 মেগাপিক্সালের ক্যামেরা দেওয়া হবে। Oppo PABMOO/PABTOO র ব্যাটারি ক্যাপাসিটি 4100mAh য়ের হবে।

Oppo PABM00/PABToo কে গিকবেচনে দেখা গেছে আর এটি স্ন্যাপড্র্যাগন 625, 4GB র‍্যাম আর অ্যান্ড্রয়েড 8.1 ওরিওর বিষয়ে খবর ছিল।

Digit.in
Logo
Digit.in
Logo