16MP সেলফি ক্যামেরার সঙ্গে Oppo A7n লঞ্চ হল

16MP সেলফি ক্যামেরার সঙ্গে Oppo A7n লঞ্চ হল
HIGHLIGHTS

সম্প্রতি ওপ্পো তাদের লেটেস্ট স্মার্টফোন Oppo A7n য়ের কথা জানিয়েছে একে আপনারা Oppo A5s য়ের আপডেটে ভার্সান বলতে পারেন

হাইলাইট

  • Oppo A7n ফোনের দাম 15,300 টাকা
  • Oppo Ax5s য়ের মতন Opo A7n য়ের স্পেক্স
  • Oppo A7n য়ে বড় সেলফি আছে

 

গত মাসে OPPO তাদের A5s ফোনটি তাইওয়ানে লঞ্চ করেছিল আর এবার কিছু দিন পরে কোম্পানি আরও একটি স্মার্টফোন চিনে লঞ্চ করেছে। মনে করা হচ্ছে যে এটি লেটেস্ট Oppo A7n, Oppo A5s  য়ের মডিফায়েড ভার্সান। আপাতত কোম্পানি এই ফোনটি কবে কোথায় পাওয়া যাবে এই বিষয়ে কিছু বলেনি। আপনাদের বলে রাখি যে এমনিতে Oppo র দুটি স্মার্টফোন মানে A7n আর A5s এক রকমের তবে এই দুটি ফোনে র‍্যাম আর সেলফি ক্যামেরার পার্থক্য দেখা যাবে। Oppo A7n ফোনে আপনারা 4GB র‍্যাম আর 16মেগাপিক্সালের ক্যামেরা পাবেন আর সেখানে Oppo A5s ফোনে আপনারা 3GB র‍্যাম আর 8 মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

আমরা যদি দামের বিষয়ে বলি তবে Oppo A7n ফোনটির দাম চিনের অফিসিয়াল লিস্টিং অনুসারে CNY 1,499 মানে প্রায় 15300 টাকা। আর এই ফোনে আপনারা লেক লাইট গ্রিন কালারে পাবেন। আর এই ফোনটি কবে থেকে পাওয়া যাবে সেই বিষয়ে কিছু জানা যায়নি।

Oppo A7n য়ের স্পেসিফিকেশান

স্পেক্সের ক্ষেত্রে Oppo A7n ফোনে আপনারা 6.2 ইঞ্চির HD+ ডিসপ্লে পাবেন। আর এই ফোনে এর সঙ্গে আপনারা মিডিয়াটেক হেলিও P35 SoC পাবেন। আর এই ফোনে ডুয়াল ক্যামেরা সেটপাএ 13+2 মেগাপিক্সালের ক্যামেরা আছে। আর এর সঙ্গে এই ফোনে আপনারা অ্যান্ড্রয়েড ওরিও বেসড Color OS 5.2.1 পাবেন। আর সিকিউরিটি ফিচারে এই ফোনে আপনারা ফিঙ্গারপ্রিন্ট সেন্সার ডিভাইসের ব্যাকে পাবেন। আর এই ফোনে একটি 4,230mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo