Oppo F9 Pro স্মার্টফোনটির টিজার সামনে এসেছে নচ ডিসপ্লে আর ডুয়াল ক্যামেরা যুক্ত হবে এই ডিভাইসটি

Oppo F9 Pro স্মার্টফোনটির টিজার সামনে এসেছে নচ ডিসপ্লে আর ডুয়াল ক্যামেরা যুক্ত হবে এই ডিভাইসটি
HIGHLIGHTS

আমরা যদি OppoF7 স্মার্টফোনটির বিষয়ে কথা বলি তবে আপনাদের বলে রাখি যে Oppo F9 Pro স্মার্টফোনটি আলাদা আলাদা নচের সঙ্গে দেখা যেতে পারে

Oppo একটি টিজার নিয়ে এসেছে এখানে কোম্পানির নতুন স্মার্টফোন মানে Oppo F9 স্মার্টফোনটির লঞ্চের বিষয়ে খবর ছিল। এই খবর কোম্পানির মালেশিয়ার টুইটার পেজের মাধ্যমে সামনে এসেছিল। আর আপনাদের বলে রাখি যে এই ডিভাইসটিকে নিয়ে অনেক খবর সামনে এসেছিল, কিন্তু এবার কোম্পানি এর বিষয়ে খবর দিয়েছে।

অফিসিয়াল টিজারে Oppo F9 Pro স্মার্টফোনটির একটি ট্রায়াঙ্গাল শেপ যুক্ত নচের সঙ্গে দেখা গেছে। আর এছাড়া এখানে এও দেখা গেছে যে এই ডিভাইসটি VOCC চার্জিং সাপোর্ট করবে। আর এই টিজার থেকে জানা গেছে যে মাত্র 5 মিনিটের চার্জিংয়ে এই ডিভাইসটি প্রায় 2 ঘন্টা পর্যন্ত ব্যাবহার করা যাবে। আর এছাড়া এই ডিভাইসে একটি ডুয়াল ক্যামেরা সেটআপও থাকতে পারে।

 

আমরা যদি Oppo f7 স্মার্টফোনটির বিষয়ে কথা বলি তবে এটি আলাদা দুটি র‍্যাম আর স্টোরেজ ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছিল। আর এর বেস ভেরিয়েন্টটি কোম্পানির তরফে 4GB র‍্যাম আর 64GB স্টোরেজে লঞ্চ করা হয়েছিল। আর এছাড়া এর হাই এন্ড ভেরিয়েন্ট 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছিল। আর এই দুটি ভেরিয়েন্টের দাম যথাক্রমেঃ 19,990 টাকা আর 23,990টাকা। আর এই দুটি ভেরিয়েন্টের সোলার রেড আর মুনলাইট সিল্ভার কালারে কেনা যেতে পারে, আর এই স্মার্টফোনটি আপনারা ফ্লিপকার্ট ছাড়া অ্যামাজন ইন্ডিয়া থেকেও কিনতে পারবেন।

Oppo f7 স্মার্টফোনটি 25 মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরার জন্যই শুধু না এর AI ক্ষমতা যুক্ত হওয়ার কারনে স্পেশাল হয়েছে। আর এই ফোনে 16MPর রেয়ার ক্যামেরা আছে যা r/1.8 য়ের সঙ্গে আসে আর এর ক্যামেরা অ্যাল্গোরিদামের স্নবগে পেয়ার্ড আর আলাদা আলাদা সিন চিনতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo