Oppo F11 Pro ভারতে 6.5 ইঞ্চির ডিসপ্লে আর ‘rising’ সেলফি ক্যামেরার সঙ্গে লঞ্চ হল, এর বিষয়ে সব কিছু জানুন

Oppo F11 Pro ভারতে 6.5 ইঞ্চির ডিসপ্লে আর ‘rising’ সেলফি ক্যামেরার সঙ্গে লঞ্চ হল, এর বিষয়ে সব কিছু জানুন
HIGHLIGHTS

এই স্মার্টফোনটির স্ক্রিন টু বডি রেশিও 90.0 শতাংস, আর এই ফোনে 16MP rising ক্যামেরা আছে আর এর সঙ্গে কোম্পানি Oppo F11 ও লঞ্চ করেছে

হাইলাইট

  • Oppo F11 Pro ভারতে পপ আপ সেলফি ক্যামেরা সঙ্গে লঞ্চ হয়েছে
  • এই ফোনটি মিডিয়াটেল হেলিও P70 চিপসেট যুক্ত
  • ফোনের প্রথম সেল 15 মার্চ হবে

 

2018 সালের স্মার্টফোনে পপ আপক্যামেরা একটি ব্যাপার ছিল আর এখনও তাই। তবে এই সময়ে এই প্রযুক্তি অনেক বেশি জনপ্রিয় হয়েছে। আর এই সময়ে Vivo V15 Pro. আর Oppo র লঞ্চ করা F11 Pro এমন দুটি ফোন যা এই প্রযুক্তির সঙ্গে এসেছে।

Oppo F11 Pro ফোনটির স্পেসিফিকেশান

Oppo F11 Pro ফোনটিতে একটি নতুন ফ্ল্যাগশিওপ সোনির IMX586 সেন্সার এর 48MP ক্যামেরাতে দেওয়া হয়েছে। আর এই একই সেন্সার আমরা Xiaomi Redmi Note 7 Pro তে পাব। আর এই Oppo F11 Pro ফোনটিতে 48MP ক্যামেরা সেন্সারের সঙ্গে 5MP সেন্সার দেওয়া হয়েছে।

Oppo F11 Pro ফোনটিতে মিডিয়াটেক হেলিও P70 আছে। এই চিপসেটটি 8,999 টাকা দামের Relame 3 ফোনেও দেখা যাবে। এই ওপ্পোফোনটিতে 6GB র‍্যাম আর 64GB স্টোরেজ আছে। আর এর সঙ্গে ফোনে একটি 4000mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে আর যা VOOC 3.0 সাপোর্ট করে। ওপ্পো দাবি করেছে যে এই ফোনটি Oppo F9 Pro য়ের থেকে 20 পারসেন্ট বেশি তাড়াতাড়ি চার্জ হয়ে যায়।

এই ফোনে একটি পপ আপ সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও 90.9 পারসেন্ট। আর এই ফোনটিতে আপনারা একটি 6.5 ইঞ্চির IPS LCD ডিসপ্লে পাবেন। আর এর সঙ্গে এই ফোনে কোন ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেওয়া হয়নি। এই ফোনের পেছেনের দিকে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেওয়া হয়েছে। ফোনের পপ আপ ক্যামেরা ফেস আনলক ফিচার সাপোর্ট করে।

এই ফোনের হাইপার বুস্ট প্রযুক্তি আগের থেকে বেশি উন্নত বলে কোম্পানি জানিয়েছে আর তা PUBG মোবাইলের মতন গেম খেলতে সাহায্য করে। আর এই ফোনটি অ্যান্ড্রয়েড 9 পাই য়ের কালার OS য়ের মাধ্যমে চলে। আর এই ফোনটিতে কোম্পানি 5GB ফ্রি ওপ্পো ক্লাউড স্টোরেজ দিয়েছে।

এবার আমরা যদি এই ফোনের ক্যামেরার বিষয়ে বলি তবে এই Oppo F11 Pro ফোনটিতে 12MP ছবি তোলা যায় তবে এর আলট্রা HD মোড এতে 48MP র ছবি তোলা যায়। আর এই ফোনে 12MP ডিফল্ট রেহজিলিউশান ছবি তোলে। আর এই ফোনে আপনারা যে ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা পাবেন তার অ্যাপার্চার f/1.7 । Oppo F11 Pro ফোনটিতে লো লাইটে ছবি তোলার জন্য বিশেষ ব্যাবস্থা নেওয়া হয়েছে।

এই ফোনের পপ আপ সেলফি ক্যামেরাতে Oppo একটি 16MP র সোনি সেন্সার দিয়েছে যা f/2.0 অ্যাপার্চার যুক্ত।

এই ফোনটি দুটি কালার ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে- থান্ডার ব্ল্যাক আর অরোরা গ্রিন।

আর এর সঙ্গে কোম্পানি তাদের Oppo F11 ফোনটির কথাও ঘোষনা করেছে যা Oppo F11 য়ের মতন একই স্পেক্স অফার করে। আর এই ফোনটি 4GB র‍্যাম আর 128GB স্টোরেজে এসেছে।

Oppo F11 Pro ফোনের দাম, লঞ্চ অফার্স আর অন্যান্য ডিটেলস

Oppo F11 Pro ফোনটির দাম 24,990 টাকা। আর এই ফোনের একটি মাত্র ভেরিয়েন্ট 15 মার্চ অফলাইন আর ফ্লিপকার্ট, স্ন্যাপডিলে কেনা যাবে, অফলাইনে ভিজায় সেল ও অন্যান্য দোকানে কেনা যাবে। আর এর সঙ্গে Oppo F11 ফোনটি 19,990 টাকায় কেনা যাবে। Oppo F11 Pro ফোনটির প্রি অর্ডার শুরু হয়ে গেছে।

এই ফোনের সঙ্গে 5 পারসেন্ট ডিস্কাউন্ট EMI তে পাওয়া যাচ্ছে। আর এই ফোনটি নো কস্ট EMI তেও কেনা যাবে আর তা 12 মাসের জন্য। আর এই ফোনে 2000 টাকা এক্সেচঞ্জ অফারে পাওয়া যাচ্ছে আর যদি Oppo র ফোন এক্সচেঞ্জ করেন তবে কোম্পানি 3,000 টাকা পর্যন্ত ডিস্কাউন্ট অফার করতে পারে।                             

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo