48MP ক্যামেরার Oppo F11 Pro ফোনের সেল শুরু হল, ফ্রি ডাটার সঙ্গে ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

48MP ক্যামেরার Oppo F11 Pro ফোনের সেল শুরু হল, ফ্রি ডাটার সঙ্গে ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

আপনারা এবার Oppo F11 Pro ফোনটি সস্তায় আর অনেক ডাটা আর ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পারবেন, আর এই ডিভাইসের সেল শুরু হয়ে গেছে

হাইলাইট

  • Oppo F11 Pro ফোনটির দাম 24,990 টাকা
  • 48MP র প্রাইমারি সেন্সারের ফোন এটি
  • এই ফোনটি ফ্লিপকার্টে কেনা যাবে

 

Oppo র লেটেস্ট ফোন F11 Pro স্মার্টফোনের সেল শুরু হয়ে গেছে। আর এই সেল শুরু হওয়ার সময়ে ইউজার্সরা বেশ কিছু অফারের সুযোগ পাবেন। আর সঙ্গে থাকছে ডিস্কাউন্ট অফারও। এই ফোনটি ভারতে অনলাইনে বিক্রি শুরু হয়েছে আর আজ থেকে এটি ওপ্পোর রিটেল শপেও কেনা যাবে। Oppo F11 Pro ফোনে রেয়ার ক্যামেরা সেটআপে48Mpর ক্যামেরা আছে। আর এই ফোনটি গ্রেডিয়েন্ট কালার ফিনিসের সঙ্গে আর পপ আপ সেলফি ক্যামেরার সঙ্গে এসেছে। আর এই ফোনে কোম্পানি ইউজার্সদের জন্য বেশ কিছু অফার আর ডিস্কাউন্ট দিচ্ছে।

আর এই Oppo F11 Pro ফোনটি ভারতে দাম 24,990 টাকা। আর এতে 6GB র‍্যাম আর 64GB স্টোরেজ আছে। আর এই ফোনটি ওরোরা গ্রিন আর থান্ডার ব্ল্যাক কালার অপশানে কেনা যাবে। আর এই ফোনটি আপনারা ফ্লিপকার্ট, অ্যামাজন, পেটিএম মল আর স্ন্যাপডিল থেকে কিনতে পারবেন। এই ফোনটি অফলাইনে ক্রোমা, হটস্পট, গে মোবাইল, পুরবিকা, রিলায়েন্স জিও ডিজিটাল থেকে কিনতে পারবনে।

Oppo F11 Pro ফোনের লঞ্চ অফার্স

লঞ্চ অফারে এই ফোনের জন্য প্রি অর্ডার বুকিংয়ের আগে শুরু হয়েছিল। ইউজার্সদের এই সেলের সময়ে যদি তারা HDFC ক্রেডিট কার্ড আর ডেবিট কার্ডের মাধ্যমে এটি EMI তে কিনলে 5% ক্যাশব্যাক পাবেন।আর এর সঙ্গে এই ফোনটি পেটিএমে 3,400 টাকার ক্যাশব্যাকে কিনতে পারবেন। আর শুধু তাই নয় জিও ইউজার্সরা 4,900 টাকার আর 3.2TB পর্যন্ত ডাটা বেনিফিট পেতে পারবেন।

Oppo F11 Pro ফোনের স্পেসিফিকেশান’

এই Opp F11 Pro ফোনটির বিষয়ে আমরা যদি বলি তবে এতে পপ আপ সেলফি ক্যামেরা আছে আর কোন নচ নেউ। এই ফোনে আপনারা একটি 6.5 ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে পাবেন। আর এই ফোনে ইউনিবডি ডিজাইন আছে আর এই ফোনের গ্লাস ফিনিসের সঙ্গে পলিকার্বোনেট দিয়ে তৈরি করা হয়েছে। ওপ্পো F11 Pro ফোনে একটি 4,000mAh য়ের ব্যাটারি দিয়েছে। আর এই ফোনে মিডিয়াটেক হেলিপ P70 SoC আছে। আর এই ফোনে একটি 6GB র‍্যামের সঙ্গে 64GB স্টোরেজ দেওয়া হয়েছে।

আর এই ফোনে ক্যামেরাতে ডুয়াল রেয়ার ক্যামেরার একটি ক্যামেরা 48MP আর অন্যটি 5মেগাপিক্সালের ক্যামেরা। আর এই ফোনে ফ্রন্ট ক্যামেরাতে একটি 16Mp ক্যাম্নেরা আছে। আর ফোনটি অ্যান্ড্রয়েড 9 পাইয়ের কাস্টম OS Color OS 6 য়ের সঙ্গে এসেছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo