OPPO F11 Pro তাদের F11 PRO AVENGERS LIMITED EDITION 27,990 টাকায় লঞ্চ করেছে

OPPO F11 Pro তাদের F11 PRO AVENGERS LIMITED EDITION 27,990 টাকায় লঞ্চ করেছে
HIGHLIGHTS

OPPO F11PRO AVENGERS LIMITED EDITION লঞ্চ হয়েছে

দাম 27,990 টাকা

অ্যামাজন আর ওপ্পো স্টোরে প্রি বুকিং শুরু হয়েছে

ভারতে ওপ্পো তাদের Oppo F11 Pro Avengers Limited Edition লঞ্চ করেছে আর এর দাম 27,990 টাকা। ফোনটিতে আজকে দেশে অ্যাভেঞ্জার এন্ডগেম রিলিজের সঙ্গে সঙ্গে লঞ্চ করা হয়েছে। ফোনটি এখন প্রি অর্ডার করা যাচ্ছে আর এর সেল 1 মে হবে। এটি অ্যামাজন ডট ইন আর ওপ্পোর অনলাইন স্টোর থেকে কেনা যাবে এখানেই এটি প্রি অর্ডার করা যাবে। অ্যাভেঞ্জার্স এডিশানের ডিভাইসটির সেল 4 মে শুরু হবে। আর কোম্পানি তাড়াতাড়ি এই ডিভাইসটি 6GB র‍্যাম আর 128GB স্টোরজে ভেরিয়েন্টে লঞ্চ করবে।

Oppo F11 Pro Marvel's Avengers Limited Edition য়ের স্ট্যান্ডার্ড ভেরিয়েন্টয়ের তুলনায় প্রায় একই স্পেক্স আর ফিচার্সে সঙ্গে এসেছে তবে এর ব্যাক প্যানেল আর ইন্টারনাল স্টোরেজে পার্থক্য দেখা গেছে। OPPO F1 Pro ফোনটি 64GB ইন্টারনাল স্টোরেজের সঙ্গে এসেছিল আর এই ফোনে আপনারা 128GB ইন্টারনাল স্টোরেজ পাবেন। আর এই ফোনটি অ্যাভেঞ্জার্স দ্বারা অনুপ্রানিত হয়ে অ্যাম্বিয়েন্ট গ্লসি বডি ফিনিস আর গ্রেডিয়েন্ট হেক্সাগোনাল প্যাটার্নের সঙ্গে লঞ্চ করা হয়েছে।

লিমিটেড এডিশান ডিভাইস ব্লু কালারে পাওয়া যাবে আর কোম্পানি এর সঙ্গে ক্যাপ্টেন আমেরিয়াক ইন্সপায়ার্ড ব্যাক কেস করছে আর সঙ্গে আইকনিক শিল্ড ও অ্যাড করেছে যা ফোনে স্ট্যান্ডার্ড ভাবে ব্যাবহার করা যায়। আর বক্সে থার্ম প্রিন্টেড ক্লাসিক অ্যাভেঞ্জার্স লোগো দেওয়া হয়েছে আর এর বস্কে স্ট্যান্ডার্ড কালেক্টার দেওয়া হয়েছে।

OPPO F11 PRO MARVEL’S AVENGERS LIMITED EDITION SPECIFICATION

এই ডিভাইসে পপ আপ সেলফি ক্যামেরা পাবেন। Oppo A11 Pro ফোনে নচ নেই এই স্মার্টফোনটি 90.6 শতাংস পর্যন্ত স্ক্রিন টু বডি রেশিওর সঙ্গে 6.5 ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে যুক্ত। আর এই স্মার্টফোনটি ইউনিবডি ডিজাইন যুক্ত আর এই ফোনের ব্যাকে আপনারা গ্লাস ফিনিস পাবেন আর সঙ্গে পলিকার্বোনেট আছে। ওপ্পো F11 Pro ফোনে 4,000mAh য়ের ব্যাটারি দিয়েছে। আর এই ডিভাইসে মিডিয়াটেক  Helio P70 SoC  আছে। আর এই ফোনটি 6GB র‍্যাম আর 128GB র সঙ্গে এসেছে।

এই স্মার্টফোনে ডুয়াল ক্যামেরা সেটআপ আছে আর এটি 48MP র প্রাইমারি ক্যামেরা আর 5মেগাপিক্সালের সেকেন্ডারি ক্যামেরা যুক্ত। আর এই ফোনের প্রাইমারি ক্যামেরা সোনি IMX586 ইমেজ সেন্সার যুক্ত। স্মার্টফোনটিতে সেলফির জন্য 16 মেগাপিক্সলাএর ক্যামেরা সেন্সার দেওয়া হয়েছে আর এই ফোনটি অ্যান্ড্রয়েড 9 পাই বেসড কাস্টম OS Color OS 6 দেওয়া হয়েছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo