এবার কি আন্ডার ডিসপ্লে ফ্রন্ট ক্যামেরা নিয়ে আসবে OPPO আর XIAOMI!

এবার কি আন্ডার ডিসপ্লে ফ্রন্ট ক্যামেরা নিয়ে আসবে OPPO আর XIAOMI!
HIGHLIGHTS

আন্ডার ডিস্প্লে ক্যামেরা ফোনের টিজার ওপ্পো টুইটারে শেয়ার করেছে

সাওমিও একই ধরনের ক্যামেরার টিজার টুইটারে পোস্ট করেছে

স্মার্টফোনের জগতে এখন প্রায় প্রতিদিনই নতুন নতুন প্রযুক্তি বা নতুন ফিচার্স আসছে। বা কোম্পানি গুলি চেষ্টা করছে প্রতি ফোনে নতুন কিছু নিয়ে আসতে। আর এই সবের ফলে গ্রাহকরাও অপেক্ষায় থাকছে যে কবে কোন ফোন নতুন কোন প্রযুক্তির সঙ্গে লঞ্চ হবে।

আর আমরা যদি স্মার্টফোনের ট্রেন্ড সঠিক ভাবে দেখি তবে দেখা যাবে যে এই সময়ে স্মার্টফোনের ক্যামেরার ওপরে কাজ হচ্ছে। ট্রিপেল, রেয়ার ক্যামেরা থেকে পেন্টা ক্যামেরা শেষে এবার পাঞ্চ হোল বা ফ্রন্ট ক্যামেরায় পপ আপ ক্যামেরা এসেছে। আর ফোন আরও বেশি আকর্ষণীয় করার জন্য কোম্পানি গুলি আরও নতুন প্রযুক্তি নিয়ে আশার চেষ্টায় আছে।

আমরা যদি স্মার্টরনের বাজার দেখি তবে ওপ্পো আর সাওমি দুটি এমন কোম্পানি যা নতুন প্রযুক্তি আর ক্যামেরার জন্য এমনিতে গ্রাহকদের কাছে জনপ্রিয়। আর সম্প্রতি দুই কোম্পানির দুটি টুইট থেকে জানা গেছে যে কোম্পানি গুলি হয়ত এবার ফ্রন্ট ক্যামেরায় নতুন কিছু নিয়ে আসবে।

সম্প্রতি ওপ্পোর একটি টুইটে দেখা গেছে যেখানে কোম্পানি বলেছে যে নচলেস স্ক্রিন অভিজ্ঞতার জন্য এবার কোম্পানি আন্ডার ডিসপ্লে ফ্রন্ট ক্যামেরা নিয়ে আসবে। আর কোম্পানি টুইটে এই ধরনের ফোনের একটি টিজারও এনেছে।

আর ওপ্পোর এই টুইটের পরেই জনপ্রিয় স্মার্টফোন কোম্পানি সাওমির একটি টুইটার টিজার সামনে এসেছে যেখানে কোম্পানি এরকম কিছুই বলেছে। কোম্পানি এখানে #inoovationfroeveryone দিয়ে পোস্ট করেছে।

এই দুটি টুইটের টিজারেই এই ধরনের আন্ডার ডিসপ্লে ফ্রন্ট ক্যামেরা দেখা গেছে। আর কবে কোন ফোনে এই দুই কোম্পানি এই ধরনের প্রযুক্তি নিয়ে আসে এখন তাই দেখার।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo