OPPO A9S ফোনটি TENAA তে স্পট করা হয়েছে

OPPO A9S ফোনটি TENAA তে স্পট করা হয়েছে
HIGHLIGHTS

Oppo A9 ফোনের আপগ্রেটেড ভার্সান এই Oppo A9s

6.5 ইঞ্চির ডিসপ্লের সঙ্গে এই ফোনটি আসতে পারে

ওপ্পো তাড়াতাড়ি বাজারে তাদের একটি নতুন ফোন লঞ্চ করবে। আর এই আপকামিং ফোনটি Oppo A9s হবে বলে মনে করা হয়েছে। আর এই ফোনটি Oppo A9 য়ের আপগ্রেটেড ভার্সান হবে বলে মনে হয়। আর সম্প্রতি কোম্পানির লেটেস্ট ফোনটি চিনের সার্টিফিকেশান সাইট TENAA তে PCHM10 আর PCHT`10 মডেলের সঙ্গে দেখা গেছে। আর এর সঙ্গে মনে হচ্ছে যে ফোনটি তাড়াতাড়ি কোম্পানি লঞ্চ করবে।

চিনা লিস্টিং সাইটে এই ফোনের বিষয়ে কিছু জিনিস জানা গেছে। লিস্টিং থেকে জানা গেছে এই ফোনটি চারটি ক্যামেরার সঙ্গে আসতে পারে। আর এর মানে এই যে ফোনটি কোয়াড ক্যামেরা সেটআপে আসবে। আর এই আপকামিং ফোনে হয়ত 6.5 ইঞ্চির ডিসপ্লের সঙ্গে একটি 8MP র সেলফি ক্যামেরা দেওয়া হবে।

আর এর সঙ্গে লিস্টিং অনুসারে আশা করা হচ্ছে যে Oppo K3 ফোনটি আপকামিং ফোন হিসাবে গ্রেডিয়েন্ট ফিনিশ ডিজাইনের সঙ্গে আসবে। আর TENAA র লিস্টিং অন্সুয়ারে এই ফোনটি দুটি আলদা মডেলে আসতে পারে। PCHM10 আর PCHT10 লিস্ট করা হয়েছে। আর এতে ওয়াটার ড্রপ নচ থাকতে পারে। আর ফোনে একটি 4880mAH য়ের ব্যাটারি থাকতে পারে।

লিস্টিং অনুসারে ওপ্পোর এই ফোনে 4GB র‍্যাম আর 128GB স্টোরেজ থাকতে পারে। আর এই ফোনটি হয়ত মাইক্রো এসডি কার্ড সাপোর্ট করবে। আর ফোনে অ্যান্ড্রয়েড 9 পাই থাকবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo