OnPlus7 য়ের 360 ডিগ্রি ভিডিও লিক, ডিজাইনের বিষয়েও জানা গেছে

OnPlus7 য়ের 360 ডিগ্রি ভিডিও লিক, ডিজাইনের বিষয়েও জানা গেছে
HIGHLIGHTS

সম্প্রতি OnePlus য়ের আপকামিং ফোন OnePlus 7 য়ের একটি ভিডিও দেখা গেছিল, সেখানে ফোনের ডিজাইনের বিষয়ে জানা গেছিল, কোম্পানি পপ আপ সেলফি ক্যামেরার সঙ্গে ট্রিপেল ক্যামেরা সেটআপে এই ফোনটি নিয়ে আসতে পারে

হাইলাইট

  • Find X আর Oppo F11 Pro ফোনের মতন এই ফোনের ডিজাইন হতে পারে
  • সব অ্যাঙ্গেল থেকে OnsPLus7 য়ের ডিজাইনের বিষয়ে জানা গেছে

 

কয়েক মাস আগে OnePlus তাদের আপকামিং ফোন OnePlus7 লঞ্চ করার তোড়জোড় করছে। আর এরই মধ্যে স্মার্টফোন কোম্পানি ওয়ানপ্লাসের এই ফ্ল্যাগশিপ ডিভাইসের রেন্ডার লিক হয়েছে। আর সম্প্রতি এই ফোনের লেটেস্ট লিক অনুসারে ফোনে 360 ডিগ্রি রেন্ডার দেখা গেছে, আর যা সব সম্ভাব্য অ্যাঙ্গেল থেকে ফোনের ডিজাইনের বিষয়ে জানিয়েছে।

 

এই লিক অনুসারে OnePlus7 রেন্ডার যা OnLeaks লিক করেছে, তা অনুসারে এই ফোনে নচ যুক্ত এজ টু এজ ডিসপ্লে থাকবে। আর এর সঙ্গে এই ফোনে ইয়ার স্পিকারের জন্য কোন জায়গা দেওয়া হয়নি। আর এ থেকে অনুমান করা যায় যে ফোনের স্ক্রিনে সাউন্ডকাস্টিং প্রযুক্তি ব্যাবহার করা হয়েছে আর যা স্ক্রিনে স্পিকার হিসাবে কাজ করবে। আর আপনাদের বলে রাখি যে এর আগে এই প্রযুক্তি Oppo FindX আর LG G8 ফোনে দেখা গেছে।

স্মার্টফোন কোম্পানি স্যামসাং তাদের galaxy Note সিরিজের মতন এজ টু এজ ডিসপ্লে দিতে পারে। আর এর সঙ্গে ফোনে পপ আপ সেলফি ক্যামেরা দেওয়া হতে পারে। আর এর সঙ্গে এও বলা যায় ফোনটি ডিজাইনের দিক থেকে Find X আর Oppo F11 Pro ফোনের মতন দেখতে হতে পারে। আর এই ফোনে ডান দিকে ভলিউম রকার আর পাওয়ার বটন ফোনের বাঁ দিকে থাকবে। আর এ রস্নগে ফোনের নীচে UCB Type C পোর্ট থাকতে পারে,

রেন্ডার অনুসারে ফোনের ব্যাকে গ্লাস প্যানেল দেওয়া হতে পারে আর যা কার্ভড এজ যুক্ত। আর এই স্মার্টফোনে 6.5 ইঞ্চির ডিসপ্লে দেওয়া হতে পারে আর যা ফাস্ট চার্জিং সাপোর্ট করে। আর এই ফোনটি অ্যান্ড্রয়েড পাই আউট অফ দ্যা বক্সে আসতে পারে। আর কোম্পানি এই ফোনের ব্যাকে ট্রিপেল ক্যামেরা দিতে পারে আর ফোনের ঠিক নীচে ব্র্যান্ডিং দেখ যেতে পারে। আর এই ফোনের বিষয়ে আশা এর আগের রিপোর্ট অনুসারে ফোনে স্ন্যাপড্র্যাগন 855 SoC থাকতে পারে আর যা 10GB র‍্যাম আর 512GB স্টোরেজের সঙ্গে আসতে পারে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo