আজ লঞ্চ হবে সবচেয়ে সস্তা দামের 5G ফোন OnePlus Nord, কম দামে মিলবে প্রিমিয়াম ফিচার্স

আজ লঞ্চ হবে সবচেয়ে সস্তা দামের 5G ফোন OnePlus Nord, কম দামে মিলবে প্রিমিয়াম ফিচার্স
HIGHLIGHTS

OnePlus Nord-এ একটি 48 মেগাপিক্সেল প্রাথমিক ক্যামেরা থাকবে

OnePlus Nord ডিভাইসটি ভারতে লঞ্চ করা সবচেয়ে সাশ্রয়ী মূল্যের 5G ফোন হবে

ওয়ানপ্লাস নর্ড ফোনে 12GB র‌্যাম দেওয়া হবে যা আজকাল কেবল প্রিমিয়াম ফোনে দেখা যাচ্ছে

OnePlus-এর সাশ্রয়ী মূল্যের প্রিমিয়াম স্মার্টফোন ওয়ানপ্লাস নর্ড আজ (21 জুলাই) লঞ্চের জন্য প্রস্তুত। সংস্থাটি দীর্ঘদিন ধরে ফোনটির লঞ্চিং নিয়ে কাজ করছে। এই ফোন ভারতে আজ সন্ধ্যা 7.30 টায় লঞ্চ করা হবে। ওয়ানপ্লাস তার সোশ্য়াল মিডিয়া প্ল্যাটফর্মে এই ফোনের ফিচার্স সম্পর্কে অনেক কিছু জানিয়েছে, যেখান থেকে জানা গিয়েছে যে এই ফোনটি 5G কনেক্টিভিটির সাথে আসবে।

তবে আসুন এখন পর্যন্ত ওয়ানপ্লাস নর্ডের সমস্ত বিবরণ সম্পর্কে জেনে নেওয়া যাক …

OnePlus Nord হবে সবথেকে কম দামি 5G ফোন

এই ফোনের টিজার থেকে জানা গিয়েছে যে ওয়ানপ্লাস নর্ডে কোয়ালকম স্ন্যাপড্রাগন 765 জি 5 জি প্রসেসর দেওয়া হবে। এর পাশাপাশি এইটাও অনুমান করা হচ্ছে যে OnePlus Nord ডিভাইসটি ভারতে লঞ্চ করা সবচেয়ে সাশ্রয়ী মূল্যের 5G ফোন হবে।

ফোনটিতে 12 জিবি র‌্যাম দেওয়া হবে যা আজকাল কেবল প্রিমিয়াম ফোনে দেখা যাচ্ছে। এর বাইরে আসন্ন ফোনে 90Hz AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে যা এই ক্যাটাগরি ফোনে খুব কমই দেওয়া হয়।

OnePlus Nord অনুমানিত ফিচার্স

ওয়ানপ্লাস কোম্পানির তরফ থেকে তার বিভিন্ন প্ল্যাটফর্মে আসন্ন 5G Oneplus ফোনে কী কী ফিচার্স থাকবে, এটি নিশ্চিত করছে। OnePlus Nord-এ থাকবে একটি 6.44 ইঞ্চির Full HD AMOLED স্ক্রিন। যার রিফ্রেশ রেট 90Hz এবং অ্য়াসপেক্ট রেশিও থাকবে 20.9। এছাড়া ওয়ানপ্লাস নর্ড স্মার্টফোনটির ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হল থাকবে, তারই মধ্য়ে থাকবে। ওয়ানপ্লাস নর্ডে অ্যামোলেড ডিসপ্লে এবং সামনের অংশে একটি পিল-আকারের কাটআউট সম্পর্কে সংস্থাটি জানিয়েছে।

Oneplus Nord Launch Today

OnePlus Nord থাকবে একটি মিড-রেঞ্জের ক্যামেরা

OnePlus Nord-এ একটি 48 মেগাপিক্সেল প্রাথমিক ক্যামেরা থাকবে। এটি সনি IMX586 সেন্সর সহ ওআইএস বৈশিষ্ট্যযুক্ত। এটি ছাড়াও ফোনের পিছনে 8 মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড এঙ্গেল লেন্স, একটি 5 মেগাপিক্সেল ডেপথ সেন্সর এবং একটি ম্যাক্রো লেন্স থাকবে। ওয়ানপ্লাসের কোনও ডিভাইসে প্রথমবারের মতো একটি 32-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সহ একটি আল্ট্রা-ওয়াইড এঙ্গেল ক্যামেরা সরবরাহ করা হবে।

স্মার্টফোনটিতে একটি অল-গ্লাস ইউনিবডি ডিজাইন থাকবে। ফোনটি অনেকগুলি রঙের ভেরিয়েন্টে উপলব্ধ করা হবে। OnePlus Nord তিনটি ভেরিয়েন্ট 6/8/12 জিবি র‌্যাম সহ 128/256 জিবি স্টোরেজ সহ আসতে পারে। ফোনে থাকবে 4,115mAh এর ব্যাটারি ক্যাপাসিটি, যা 30W অবধি ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

OnePlus Nord Today Launching

OnePlus Nord দাম

ওয়ানপ্লাস নর্ড একটি AR ইভেন্টে লঞ্চ করা হবে।  OnePlus Nord ফোনটি অ্য়ামেজন এর পাশাপাশী, ওয়ানপ্লাস স্টোর এবং অন্য়ান্য় স্টোর্স থেকেও কেনা যাবে। এমনিটি অনুমান লাগানো হচ্ছে যে ওয়ানপ্লাস-এর এই কম দামী ফোনটি 30 হাজার টাকার মধ্য়ে বাজারে আসতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo