OnePlus Nord CE 5G আজ ভারতে হবে লঞ্চ, কম দামে থাকবে দুর্দান্ত ফিচার

OnePlus Nord CE 5G আজ ভারতে হবে লঞ্চ, কম দামে থাকবে দুর্দান্ত ফিচার
HIGHLIGHTS

OnePlus Nord CE 5G ফোনে 6.43-ইঞ্চি ফুল HD+ AMOLED ডিসপ্লে দেওয়া হবে যার রিফ্রেশ রেট 90Hz হবে

OnePlus Nord CE 5G ফোনের সঙ্গে কোম্পানি OnePlus TV U1S-ও লঞ্চ করবে

OnePlus Nord CE 5G এবং OnePlus TV U1S এর লঞ্চ ইভেন্ট রাত 7 টা থেকে শুরু হবে

OnePlus Nord CE 5G India launch: ভারতীয় বাজারে আজ OnePlus Nord CE 5G লঞ্চ করা হবে। এটি সংস্থা সমর লঞ্চ ইভেন্ট চলাকালীন চালু করা হবে। এই ফোন OnePlus Nord এর আপগ্রেডেড ভ্যারিয়্যান্ট হতে পারে। এই ফোনের সঙ্গে কোম্পানি OnePlus TV U1S-ও লঞ্চ করবে। এটি একটি স্মার্ট টিভি যা Dynaudio স্পিকার্সের সাথে চালু করা হবে। সংস্থার এই দুটিই প্রডাক্ট ই-কমার্স ওয়েবসাইট Amazon থেকে বিক্রি করা হবে। তবে আসুন জেনে নেওয়া যাক এই ফোন এবং টিভির দাম এবং ফিচার্স।

OnePlus Nord CE 5G, OnePlus TV U1S এর লাইভস্ট্রিমিং কোথায় দেখবেন:

OnePlus Nord CE 5G এবং OnePlus TV U1S এর লঞ্চ ইভেন্ট রাত 7 টা থেকে শুরু হবে। এই ইভেন্টের লাইভ স্ট্রিমিং OnePlus এর সোশ্যাল মিডিয়ায় করা হবে। এর জন্য একটি ডেডিকেটেড মাইক্রোসাইটও তৈরি করা হয়েছে।

OnePlus Nord CE 5G, OnePlus Nord TV U1S এর অনুমানিত ভারতীয় দাম:

OnePlus Nord CE 5G এর ভারতীয় দাম নিয়ে অনেক খবর সামনে আসছে। ফোনের দাম 22,999 টাকা থেকে শুরু হতে পারে।

OnePlus Nord TV U1S এর 50 ইঞ্চি মডেলের দাম 37,999 টাকা হতে পারে বলে আশা করা হচ্ছে। তবে এর 55 ইঞ্চি মডেলের দাম 45,999 টাকা, 65 ইঞ্চি মডেলের দাম 60,999 টাকা হতে পারে।

OnePlus Nord CE 5G এর সম্ভাব্য ফিচার:

OnePlus Nord CE 5G ফোনে 6.43-ইঞ্চি ফুল HD+ AMOLED ডিসপ্লে দেওয়া হবে যার রিফ্রেশ রেট 90Hz হবে। এই ফোন কোয়ালকম স্ন্যাপড্রাগন 750G সহ আসবে। ফোনে 8GB পর্যন্ত RAM এবং 128GB পর্যন্ত স্টোরেজ দেওয়া হয়েছে। সাথে ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হবে বলে আশা করা হচ্ছে। ফোনের প্রাইমারি সেন্সরটি 64 মেগাপিক্সেল, দ্বিতীয় 8 মেগাপিক্সেল এবং তৃতীয় সেন্সরটি 2 মেগাপিক্সেলের হবে। সেলফি তোলার জন্য ফোনে একটি 16-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া যেতে পারে। ফোনটিতে 4500mAh ব্যাটারি দেওয়া হবে যা Warp Charge 30T Plus ফাস্ট চার্জিং সপোর্ট করে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo