Oneplus Nord: কম দামি ফোন নিয়ে ভারতে কাল হাজির হবে ওয়ানপ্লাস, জেনে নিন দাম ও ফিচার্স

Oneplus Nord: কম দামি ফোন নিয়ে ভারতে কাল হাজির হবে ওয়ানপ্লাস, জেনে নিন দাম ও ফিচার্স
HIGHLIGHTS

OnePlus Nord-এ থাকবে একটি 6.44 ইঞ্চির Full HD AMOLED স্ক্রিন

ওয়ানপ্লাস নর্ডটি দেশে লঞ্চ করা সবচেয়ে সাশ্রয়ী মূল্যের 5G স্মার্টফোন হবে

ওয়ানপ্লাসের কোনও ডিভাইসে প্রথমবারের মতো একটি 32-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সহ একটি আল্ট্রা-ওয়াইড এঙ্গেল ক্যামেরা সরবরাহ করা হবে

স্মার্টফোন কোম্পানি OnePlus আরেকটি ফোন নিয়ে ভারতীয় বাজারে হাজির হতে চলেছে। কোম্পানির এই ফোনটি অন্য়ান্য় ফোনের তুলনায় অনেকটাই কম দামের হবে  বলে দাবি করা হচ্ছে। OnePlus Nord নামের এই ফোনটি ভারতীয় বাজারে ২১ জুলাই লঞ্চ করা হবে।

OnePlus Nord ফোনটি Amazon-এ ১৫ জুলাই থেকে প্রি-বুকিং করা হচ্ছে। এর পাশাপাশী যেই গ্রাহকরা এই ফোনটি প্রি-বুকিং করিয়েছে তারা পাবেন কিছু আকর্ষনীয় অফার।

OnePlus এর তরফ থেকে অনেকগুলি বৈশিষ্ট্য নিশ্চিত করা হয়েছে

বহু প্রতীক্ষিত স্মার্টফোন ওয়ানপ্লাস নর্ড ফোনের স্পেসিফিকেশন সম্পর্কে যদি কথা বলি তবে এই ফোনটি একটি মাঝারি ফিচার্সের সঙ্গে আসবে, তবে ফোনটিতে থাকবে একটি ফ্ল্যাগশিপ লেভেল ক্যামেরা।

OnePlus Nord 5G Cheaper Phone

OnePlus Nord-এ থাকবে একটি 6.44 ইঞ্চির Full HD AMOLED স্ক্রিন। যার রিফ্রেশ রেট 90Hz এবং অ্য়াসপেক্ট রেশিও থাকবে 20.9। এছাড়া ওয়ানপ্লাস নর্ড স্মার্টফোনটির ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হল থাকবে, তারই মধ্য়ে থাকবে।

ওয়ানপ্লাস কোম্পানির তরফ থেকে তার বিভিন্ন প্ল্যাটফর্মে আসন্ন 5G OnePlus Nord ফোনে কী কী ফিচার্স থাকবে, এটি নিশ্চিত করছে। আমরা যদি টিজারগুলি দেখি তবে ওয়ানপ্লাস নর্ডটি দেশে লঞ্চ করা সবচেয়ে সাশ্রয়ী মূল্যের 5জি ফোন হবে। ডিভাইসে কোয়ালকম স্ন্যাপড্রাগন 765G 5G প্রসেসর দেওয়া হবে।

ওয়ানপ্লাস নর্ডে অ্যামোলেড ডিসপ্লে এবং সামনের অংশে একটি পিল-আকারের কাটআউট সম্পর্কে সংস্থাটি জানিয়েছে। ওয়ানপ্লাসের কোনও ডিভাইসে প্রথমবারের মতো একটি 32-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সহ একটি আল্ট্রা-ওয়াইড এঙ্গেল ক্যামেরা সরবরাহ করা হবে।

OnePlus Nord Box

ওয়ানপ্লাস নর্ডের একটি 48 মেগাপিক্সেল প্রাথমিক ক্যামেরা থাকবে। এটি সনি IMX586 সেন্সর সহ ওআইএস বৈশিষ্ট্যযুক্ত। এটি ছাড়াও ফোনের পিছনে 8 মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড এঙ্গেল লেন্স, একটি 5 মেগাপিক্সেল ডেপথ সেন্সর এবং একটি ম্যাক্রো লেন্স থাকবে। স্মার্টফোনটিতে একটি অল-গ্লাস ইউনিবডি ডিজাইন থাকবে। ফোনটি অনেকগুলি রঙের ভেরিয়েন্টে উপলব্ধ করা হবে।

OnePlus Nord তিনটি ভেরিয়েন্ট 6/8/12 জিবি র‌্যাম সহ 128/256 জিবি স্টোরেজ সহ আসতে পারে। ফোনে থাকবে 4,115mAh এর ব্যাটারি ক্যাপাসিটি, যা 30W অবধি ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

OnePlus Nord দাম

OnePlus Nord leak image

ওয়ানপ্লাস নর্ড একটি AR ইভেন্টে লঞ্চ করা হবে।  OnePlus Nord ফোনটি অ্য়ামেজন এর পাশাপাশী, ওয়ানপ্লাস স্টোর এবং অন্য়ান্য় স্টোর্স থেকেও কেনা যাবে। এমনিটি অনুমান লাগানো হচ্ছে যে ওয়ানপ্লাস-এর এই কম দামী ফোনটি 30 হাজার টাকার মধ্য়ে বাজারে আসতে পারে।

Digit.in
Logo
Digit.in
Logo
Compare items
  • Water Purifier (0)
  • Vacuum Cleaner (0)
  • Air Purifter (0)
  • Microwave Ovens (0)
  • Chimney (0)
Compare
0