1 জুলাই ভারতের বাজারে লঞ্চ হতে চলেছে OnePlus Nord 2T, জেনে নিন দাম সহ অন্যান্য ফিচার

1 জুলাই ভারতের বাজারে লঞ্চ হতে চলেছে OnePlus Nord 2T, জেনে নিন দাম সহ অন্যান্য ফিচার
HIGHLIGHTS

অবশেষে সমস্ত গুজবের অবসান ঘটিয়ে ভারতের বাজারে লঞ্চ হতে চলেছে OnePlus Nord 2T

এতদিন বাজারে যা যা গুজব শোনা যাচ্ছিল তাতে কোম্পানি সিলমোহর দিয়েই এই কথা জানাল

গত মাসে ফোনটি ইউরোপ এবং ইউনাইটেড কিংডমসে লঞ্চ হয়েছে

ভারতের বাজারে OnePlus Nord 2T কবে আসতে চলেছে তাই নিয়ে এতদিন বহু জল্পনা কল্পনা চলেছে। অবশেষে সংস্থার তরফেই জানানো হল ভারতে লঞ্চ চলেছে এই ফোন। OnePlus সংস্থার তরফে জানানো হয়েছে শীঘ্রই ভারতে লঞ্চ হবে OnePlus Nord 2T। এই ফোনটি হচ্ছে Nord সিরিজের পরবর্তী স্মার্ট ফোন।

OnePlus Nord 2T গত মাসে ইউরোপ এবং ইউনাইটেড কিংডমসে লঞ্চ করেছে। এবার পালা ভারতের। জেনে নেওয়া যাক এই ফোনে কী কী ফিচার এবং সেসিফিকেশন আছে।

দাম কত OnePlus Nord 2T এর?

গুজব অনুযায়ী OnePlus Nord 2T এর দাম ভারতে 28,999 টাকা হতে চলেছে।

কোথায় পাওয়া যাবে ফোনটি?

nord 2t

ভারতের বাজারে লঞ্চ করার পর শোনা যাচ্ছে ফোনটি OnePlus এর যেটা অফিসিয়াল সাইট অর্থাৎ OnePlus.in এ পাওয়া যাবে, সঙ্গে Amazon.in এবং অন্যান্য অফলাইন স্টোরে পাওয়া যাবে।

কোন কোন রঙে পাওয়া যাবে ফোনটি?

প্রকাশিত হওয়া ছবিগুলো থেকে মনে হচ্ছে দুটি রঙে পাওয়া যাবে ফোনটি। জেড ফগ এবং গ্রে শ্যাডো রঙে পাওয়া যাবে ফোনটি। সঙ্গে থাকবে গ্লাস ব্যাক।

কী কী ফিচার থাকছে OnePlus Nord 2T তে? 

ফোনে থাকছে 6.43 ইঞ্চির full HD+ fluid AMOLED ডিসপ্লে তার সঙ্গেই থাকছে 90 Hz রিফ্রেশ রেট। Sony এর IMX 615 এর সেন্সর সমেত থাকছে 32 megapixel এর স্ক্রিন অথবা ফ্রন্ট ক্যামেরা। ডিসপ্লেতে থাকবে কর্নিং গোরিলা গ্লাস এর সুরক্ষা।

এর পাশাপাশি এই ফোনে থাকছে 3GHz Octacore MediaTek Dimensity। সঙ্গে 1300 6nm এর প্রসেসর। 50 megapixel এর রিয়ার ক্যামেরা থাকছে OnePlus Nord 2Tতে। একই সঙ্গে আছে 8 megapixel এর ওয়াইড অ্যাঙ্গেলের ক্যামেরা এবং 2 মেগাপিক্সেলের আরও একটি ক্যামেরা। থাকছে 12GB RAMও।
4500 mAh এর ব্যাটারি থাকছে 80W super Vooc ফাস্ট চার্জিং এর সুবিধা সহ।

এছাড়াও আর যে ফিচারসগুলো থাকছে সেগুলো হল In-display fingerprint sensor, টাইপ C অডিও, স্টিরিও স্পিকার, ইত্যাদি। OnePlus Nord 2T এর ওজন হচ্ছে মাত্র 190 গ্রাম।

Digit.in
Logo
Digit.in
Logo