Oneplus 9 Series মোবাইলে কম দামের Oneplus 9R হবে লঞ্চ, জেনে নিন ফিচার

Oneplus 9 Series মোবাইলে কম দামের Oneplus 9R হবে লঞ্চ, জেনে নিন ফিচার
HIGHLIGHTS

OnePlus CEO Pete Lau নিশ্চিত করেছে যে ওয়ানপ্লাস 9 সিরিজে কম দামের Oneplus 9R ও লঞ্চ করা হবে

23 মার্চে Oneplus 9 Series-এর সাথে সংস্থা প্রথম Smartwatch OnePlus Watch ও বাজারে আনা হবে

ওয়ানপ্লাস 9 সিরিজে Oneplus 9 এবং Oneplus 9 Pro মতো ফ্ল্যাগশিপ ফোন লঞ্চ করা হবে

প্রিমিয়াম স্মার্টফোন সংস্থা OnePlus আগামী সপ্তাহে ভারতে অন্যান্য দেশে Oneplus 9 Series এর স্মার্টফোন বাজারে আনতে চলেছে। এখনও পর্যন্ত জানা গিয়েছে যে 23 মার্চে ওয়ানপ্লাস 9 সিরিজে Oneplus 9 এবং Oneplus 9 Pro মতো ফ্ল্যাগশিপ ফোন লঞ্চ করা হবে। তবে এখন OnePlus CEO Pete Lau নিশ্চিত করেছে যে ওয়ানপ্লাস 9 সিরিজে কম দামের Oneplus 9R ও লঞ্চ করা হবে, যার মধ্যে দুর্দান্ত ফিচার দেখা যাবে।

এর আগে জানা গিয়েছিল যে OnePlus 9 Lite লঞ্চ করা হবে, তবে এখন এটা স্পষ্ট হয়ে গিয়েছে যে ওয়ানপ্লাস 9 সিরিজের লাইট স্মার্টফোন Oneplus 9R হবে, যা গ্রাহকদের কম দামে ফ্ল্যাগশিপ অভিজ্ঞতা দেবে। 23 মার্চে ওয়ানপ্লাস 9 সিরিজের সাথে সংস্থা প্রথম Smartwatch OnePlus Watch ও বাজারে আনা হবে।

OnePlus 9R এর ফিচার

OnePlus 9R ভারত ও চিনে লঞ্চ হওয়ার খবর রয়েছে। এই ফোনের প্রিমিয়াম ভ্যারিয়্যান্ট অন্য দেশে চালু করা হবে। OnePlus 9R এর সম্ভাব্য ফিচার নিয়ে কথা বললে, Android v11 এর ভিত্তিতে এই ফোনে কোয়ালকমের স্ন্যাপড্রাগন 865 প্রসেসর দেখা যেতে পারে। এই ফোন 6GB RAM এবং 128GB স্টোরেজ সহ আসতে পারে।

অন্যান্য বৈশিষ্ট্যের মধ্যে রয়েছে 90Hz ডিসপ্লে রিফ্রেশ রেট এর সাথে 6.65 ইঞ্চির AMOLED ডিসপ্লে, ফাস্ট চার্জিং সপোর্ট সহ 4500 mAh এর ব্যাটারি, 32 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা সহ কোয়াড রিয়ার ক্যামেরা রয়েছে, যেখানে 48 মেগাপিক্সেলের প্রাথমিক সেন্সর থাকতে পারে। তবে লঞ্চের পরেই জানা যাবে ফোনে কী কী ফিচার থাকছে। ভারতে OnePlus 9R এর দাম 40 হাজার টাকারও কম হতে পারে বলে আশা করা হচ্ছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo