23 মার্চ বাজারে আসছে Oneplus 9 সিরিজ, জেনে নিন কী থাকবে ফিচার

23 মার্চ বাজারে আসছে Oneplus 9 সিরিজ, জেনে নিন কী থাকবে ফিচার
HIGHLIGHTS

Oneplus 9 Series এর স্মার্টফোন 23 মার্চ 2021- এ লঞ্চ করা হবে

ওয়ানপ্লাস 9 সিরিজের স্মার্টফোনে 12GB পর্যন্ত র‍্যাম এবং 256GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ থাকতে পারে

Oneplus 9 Series এর অপেক্ষা এবার শেষ হতে চলেছে। সংস্থা জানিয়ে দিয়েছে যে Oneplus 9 Series এর স্মার্টফোন 23 মার্চ 2021- এ লঞ্চ করা হবে। এই সিরিজে তিনটি স্মার্টফোন- ওয়ানপ্লাস 9, ওয়ানপ্লাস 9 প্রো এবং ওয়ানপ্লাস 9R বা 9 লাইট লঞ্চ হতে পারে। ভারতে এই লঞ্চ ইভেন্ট শুরু হবে সন্ধ্যা সাড়ে 7 টায়।

Hasselblad সাথে পার্টনারশিপ

ওয়ানপ্লাস 9 সিরিজের মাধ্যমে গ্রাহকদের দুর্দান্ত ক্যামেরা অভিজ্ঞতা দেওয়ার জন্য সংস্থা ক্যামেরা ম্যানুফ্যাকচারিং সংস্থা Hasselblad এর সাথে অংশীদার হয়েছে। সংস্থা Oneplus 9 Pro ফোনে এই ক্যামেরা অফার করতে পারে। এই ফোনের রিয়ার লুকটি লঞ্চের আগে প্রকাশিত হয়েছে এবং এটি এই ক্যামেরার সাথে অত্যন্ত প্রিমিয়াম দেখাচ্ছে।

সংস্থা জানিয়েছে যে এই পার্টনারশিপের সাথে আরও আরও ভাল সফটওয়্যার নিয়ে আসবে যেখানে কালার টিউনিং এবং সেন্সর ক্যালিগ্রেশন দেখা যাবে। এছাড়া ওয়ানপ্লাস 9 Pro ফোনে একটটি Hasselblad Pro Mode-ও পাওয়া যাবে, যার মধ্যে হাসেলব্ল্যাড লুক এবং ফিল এর জন্য ডেডিকেটেড ইউজার ইন্টারফেস থাকবে।

Oneplus 9 সিরিজে থাকতে পারে এই স্পেক্স

ওয়ানপ্লাস 9 সিরিজের স্মার্টফোনে 12 জিবি পর্যন্ত র‍্যাম এবং 256 জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ থাকতে পারে। প্রসেসর হিসাবে সংস্থাটি এই সিরিজে স্ন্যাপড্রাগন 888 চিপসেট সরবরাহ করতে পারে। ফোনে একটি শক্তিশালী ব্যাটারি পাওয়া যাবে, যা 65 ওয়াট পর্যন্ত ফাস্ট চার্জিং সপোর্ট করবে।

সিরিজের সস্তা ওয়ানপ্লাস 9R সিরিজে সংস্থা স্ন্যাপড্রাগন 690 চিপসেট দিতে পারে। এগুলি ছাড়া এতে একটি 48-মেগাপিক্সেলের প্রাথমিক ক্যামেরাও পাওয়া যাবে। ডিসপ্লে সম্পর্কে কথা বললে, এই ফোনে 90Hz এর রিফ্রেশ রেট সহ একটি ফুল HD+ ডিসপ্লে দেওয়া যেতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo